৯০ এর গণ অভ্যুত্থানের শহীদ মানিকের ৩১তম মৃত্যুবার্ষিকী নড়াইলে পালিত

2
1
৯০ এর গণ অভ্যুত্থানের শহীদ মানিকের ৩১তম মৃত্যুবার্ষিকী নড়াইলে পালিত
৯০ এর গণ অভ্যুত্থানের শহীদ মানিকের ৩১তম মৃত্যুবার্ষিকী নড়াইলে পালিত

স্টাফ রিপোর্টার

৯০ এর গণ অভ্যুত্থানের জাতীয় শহীদ সুব্রত সাহা মানিকের ৩১তম মৃত্যুবার্ষিকী নড়াইলে পালিত হয়েছে। আজ মঙ্গলবার ৯০এর গণ আন্দোলনের সহযোদ্ধা ও শহীদ মানিক ও চয়ন স্মৃতি সংসদ, নড়াইলের আয়োজনে কালো ব্যাচ ধারন, শহীদ সুব্রত সাহা মানিকের স্মৃতি সৌধে পুস্প স্তবক অর্পণ, পথ সভা ও গণ ভোজের আয়োজন করা হয়।

দিনটি পালন উপলক্ষে সরকারি ভিক্টোরিয়া কলেজ চত্বরে শহীদ সুব্রত সাহা মানিকের স্মৃতি সৌধে ৯০এর গণ আন্দোলনের সহযোদ্ধারা এবং শহীদ মানিক ও চয়ন স্মৃতি সংসদসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে পুস্প স্তবক অর্পণ করা হয়।

এসময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলু, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তফা কামাল স্বপন, জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক ফরহাদ হোসেন, ৯০এর গণ আন্দোলনের সহযোদ্ধা এ্যাডঃ কাজী বশিরুল হক, মোঃ কামরুজামান খান তুহিন, ফৌরদৌস খান মিলন, প্রিন্স মোল্যা, সাবেক জিএস পল্লব বিশ্বাস, শহীদ মানিক সাহার ভাই সোনা সাহা, দিপক বোস, চঞ্চল কুন্ডু, অলোক কাপুড়িয়া, আওয়ামী লীগ যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ এ সময় উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ৯০ এর গণ অভ্যুত্থানের সময় জামাত শিবিরের কর্মীরা ২৭ নভেম্বর নড়াইল ভিক্টোরিয়া কলেজ চত্বরে ছাত্রনেতা শহীদ সুব্রত সাহা মানিককে নির্ম/ম ভাবে কু/পিয়ে জখ/ম করে, পরে চিকিৎসাধীন অবস্থায় ৩০ নভেম্বর তার মৃ/ত্যু হয়।