নড়াইলের কালিয়ায় পরাজিত মেম্বর প্রার্থীকে কু/পিয়েছে দুর্বৃ/ত্তরা

6
42
নড়াইলের কালিয়ায় পরাজিত মেম্বর প্রার্থীকে কু/পিয়েছে দুর্বৃ/ত্তরা
নড়াইলের কালিয়ায় পরাজিত মেম্বর প্রার্থীকে কু/পিয়েছে দুর্বৃ/ত্তরা

স্টাফ রিপোর্টার

নড়াইলের কালিয়া উপজেলার চাচুড়ী ইউনিয়নে পরাজিত মেম্বর প্রার্থী কামরুল ফকির (৫০)কে কু/পিয়ে মা/রাত্ম/ক আহ/ত করেছে দুর্বৃ/ত্তরা। সোমবার রাত ৯টার দিকে সুমেরুখোলা গ্রামে মহানন্দ বিশ্বাসের চায়ের দোকানের সামনে ওই হাম/লার ঘটনা ঘটে। বর্তমানে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে তিনি চিকি/ৎসাধীন রয়েছেন।

আহত কামরুল ফকির কালিয়া উপজেলার চাচুড়ি ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের সুমেরুখোলা গ্রামের রসুল ফকিরের ছেলে। ৩য় দফা ইউপি নির্বাচনে ওই ওয়ার্ড থেকে মোরগ প্রতীক নিয়ে মেম্বর পদে নির্বাচন করে টিউবওয়েল প্রতীকের মনিরুল ইসলামের কাছে পরাজিত হন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, আহ/ত কামরুল ইউপি নির্বাচনে হেরে গিয়ে বিজয়ী প্রার্থী মনিরুল ইসলামের দুই সমর্থকদের সাথে গতকাল সোমবার দুপুরের দিকে কথাকা/টাকা/টি হয়। এঘটনার জের ধরে বিজয়ী মেম্বর মনিরুল ইসলামের সর্মাথকরা রাত ৯টার দিকে সুমেরুখোলা গ্রামে মহানন্দ বিশ্বাসের চায়ের দোকানের সামনে কামরুল ফকির কে দেশীয় অ/স্ত্র দিয়ে এলোপা/তাড়ী কু/পিয়ে মা/রাত্ম/ক আহ/ত করে। স্থানীয়ারা তাকে উ/দ্ধার করে প্রথমে নড়াইল সদর হা/সপাতালে পাঠান। পরে উন্নত চিকি/ৎসার জন্য ওই রাতেই তাকে খুলনা মে/ডিকেল কলেজ হাসপা/তালে প্রেরণ করা হয়েছে।

কালিয়া থানার পরিদর্শক (অপেরেশন) মো. আব্দুল গফুর বলেন, এঘটনায় এখনো পর্যন্ত কেউ লিখিত অভিযো/গ করেনি। তবে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে এবং পরিস্থিতি শান্ত রয়েছে। হাম/লাকারীদের গ্রে/প্তারের চেষ্টা চলছে।