নড়াইলে চারদলীয় ফুটবল প্রতিযোগিতা অনুষ্ঠিত

0
13
নড়াইলে চারদলীয় ফুটবল প্রতিযোগিতা অনুষ্ঠিত
নড়াইলে চারদলীয় ফুটবল প্রতিযোগিতা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার

নড়াইলে চারদলীয় ফুটবল প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৪ অক্টোবর) জেলা ক্রীড়া অফিসের আয়োজনে শহরের কুড়িরডোব শেখ রাসেল মিনি স্টেডিয়ামে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচি-২০২৩-২০২৪ এর আওতায় নড়াইল উপজেলা পর্যায়ের চারটি দল এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। ফাইনাল খেলায় এগিয়ে চলো ফুটবল একাডেমী ২-০ গোলে রাইসা স্পোটিং ক্লাবকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।

উদ্বোধনী ও পুরষ্কার বিতরণী অণুষ্ঠানে জেলা ক্রীড়া অফিসার মোঃ কামরুজ্জামানের সভাপতিত্বে খেলোয়াড়দের উদ্দেশ্যে দিক-নির্দেশনামূলক বক্তব্য দেন প্রধান অতিথি নড়াইল পৌরসভার মেয়র ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আঞ্জুমান আরা, বিশেষ অতিথি জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক কৃষ্ণ পদ দাস, পৌর কাউন্সিলর শরফুল আলম লিটু, নড়াইল পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি মেশকাতুল ওয়ায়েজীন লিটু প্রমুখ।

বক্তারা বলেন, ‘শারীরিক ও মানসিক সুস্থ্যতার জন্য খেলাধুলার কোন বিকল্প নাই। বর্তমান সময়ে আমাদের তরুন প্রজন্ম মাদক, ফেসবুক, ইউটিউবসহ আকাশ সংস্কৃতিতে আসক্ত হয়ে পড়েছে। এসব থেকে বেরিয়ে ফিরিয়ে আনতে হলে বেশি বেশি খেলাধূলার আয়োজন করতে হবে। এজন্য সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানদেরও খেলাধুলায় পৃষ্ঠপোষকতা করতে হবে। বক্তারা, তরুন প্রজন্মকে খেলাধুলায় ফিরে আসার আহবান জানান। ফুটবলপ্রেমী, প্রতিযোগী দল সহ বিভিন্ন শ্রেণীপেশার নানা বয়সী দর্শকরা খেলা উপভোগ করেন।