হাজার হাজার নেতাকর্মী নিয়ে খুলনার জনসভায় এমপি মাশরাফী

0
10
হাজার হাজার নেতাকর্মী নিয়ে খুলনার জনসভায় এমপি মাশরাফী
হাজার হাজার নেতাকর্মী নিয়ে খুলনার জনসভায় এমপি মাশরাফী

স্টাফ রিপোর্টার

খুলনায় আওয়ামী লীগের বিভাগীয় মহাসমাবেশ আজ সোমবার (১৩ নভেম্বর)। বিকেলে সার্কিট হাউজ মাঠে আওয়ামী লীগ আয়োজিত বিভাগীয় এই জনসভায় প্রধান অতিথির ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রীর জনসভায় যোগ দিতে নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজার নেতৃত্বে হাজার হাজার নেতাকর্মী সকাল ৯টা ৫০ মিনিটে খুলনা সার্কিট হাউজ মাঠে এসে পৌঁছান। মিছিলে আসা নেতাকর্মীরা বিভিন্ন স্লোগান দিতে দিতে সভাস্থলে এসেছেন। প্রিয় ক্রিকেটার মাশরাফিকে কাছে পেয়ে অনেকে আবেগে আপ্লুত হয়ে পড়েন অনেকে।

মাশরাফি ছাড়াও বিভিন্ন জেলা উপজেলার নেতারা তাদের কর্মী নিয়ে মিছিল করে এ জনসভায় যোগ দিচ্ছেন সকাল থেকেই। ঐতিহাসিক সার্কিট হাউস মাঠে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভায় যোগ দিতে ট্রেনে করে খুলনায় আসছেন হাজার হাজার নেতাকর্মী।

প্রধানমন্ত্রীর জনসভাকে ঘিরে নগরীতে বিরাজ করছে উৎসবের আমেজ। তোরণ, পোস্টার, প্ল্যাকার্ড, বিলবোর্ডে ছেয়ে গেছে নগরী। ইতোমধ্যে সার্কিট হাউজ মাঠে নির্মাণ করা হয়েছে নৌকা ও পদ্মা সেতুর আদলে বিশালাকৃতির মঞ্চ। রাতের জন্য আলোকসজ্জা করা হচ্ছে নগরীর গুরুত্বপূর্ণ মোড়গুলোতে। নগরীর বিভিন্নস্থানে বসানো হয়েছে টিভি স্ক্রিন। এসব টিভি স্ক্রিনে মহাসমাবেশ সরাসরি সম্প্রচার হবে।

খুলনা জেলা প্রশাসন সূত্রে জানা গেছে, প্রধানমন্ত্রী হেলিকপ্টারে করে দুপুর পৌনে ১টায় খুলনা জেলা স্টেডিয়ামে নির্মিত হেলিপ্যাডে অবতরণ করবেন। এরপর দুপুর ১টা থেকে ২টা পর্যন্ত সার্কিট হাউজে বিভাগীয় পর্যায়ের কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভা করবেন তিনি। বেলা পৌনে ৩টায় সার্কিট হাউজ মাঠে বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন। এরপর যোগ দেবেন আওয়ামী লীগ আয়োজিত খুলনা বিভাগীয় জনসভায়।

খুলনার প্রধানমন্ত্রীর সমাবেশ সফল করতে নড়াইল জেলা থেকে দলীয় নেতা-কর্মির একটি বড় অংশ যোগ দেবেন। ইতিমধ্যে ব্যাপক প্রস্তুতি নেওয়া হয়েছে। জেলা আওয়ামীলীগ, নড়াইল সদর, লোহাগড়া, কালিয়া ও নড়াগাতি থানা আওয়ামীলীগসহ অঙ্গসহযোগি সংগঠনের পক্ষ থেকে প্রস্তুতি সভাকরে সমাবেশে বিপুল সংখ্যাক নেতা-কর্মি উপস্থিতি নিশ্চিত করা হয়।

জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলু বলেন, প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার আজকের মহাসমাবেশটি বিশাল জনসমুদ্রে পরিণত হবে। নড়াইল জেলা থেকে বিভিন্ন মাধ্যমে সভাস্থালে নেতা কর্মীরা উপস্থিত হবেন। আশার করছি নড়াইল থেকে লক্ষাধিক মানুষ সমাবেশে যোগ দেবে।

নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজার পক্ষ থেকে প্রায় ২০ হাজার নেতা-কর্মি প্রধানমন্ত্রীর ওই সমাবেশে যোগদান করবেন বলে একাধিক সূত্র থেকে জানা গেছে।

নড়াইল-১ আসনের সংসদ সদস্য কবিরুল হক মুক্তি বলেন, আমার সংসদীয় এলাকা থেকে ৫০ হাজার দলীয় নেতা-কর্মি বিভিন্ন মাধ্যমে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সমাবেশ সফল করতে অংশগ্রহণ করবো। এ সমাবেশ হবে দেশের একটি ঐতিহাসিক সমাবেশ যা যনসমুদ্রে পরিণত হবে।