নড়াইল-১ আসনঃ নির্বাচন থেকে সরে দাঁড়ালেন স্বতন্ত্র প্রার্থী

0
13
নির্বাচন
নির্বাচন

স্টাফ রিপোর্টার

দ্বাদশ সংসদ নির্বাচনে নড়াইল-১ আসনের স্বতন্ত্রপ্রার্থী জেলা আওয়ামী লীগের সদস্য ও যুবলীগ কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক কাজী সরোয়ার হোসেন নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন।
গত কাল সন্ধ্যায় কালিয়া প্রেসক্লাব মিলনায়তনে সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন তিনি। এ সময় বিভিন্ন অঙ্গ ও সহযোগী নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

স্বতন্ত্রপ্রার্থী কাজী সরোয়ার হোসেন বলেন, দীর্ঘদিন ধরে নড়াইল-১ আসনের নেতাকর্মী ও সাধারণ মানুষের পাশে ছিলাম। সবসময় মানুষের সেবা করার চেষ্টা করেছি। রাষ্ট্রনায়ক শেখ হাসিনার একজন কর্মী ও বীরমুক্তিযোদ্ধার সন্তান হিসেবে দলীয় আদর্শ থেকে কখনো বিচ্যুতি হয়নি। দ্বাদশ সংসদ নির্বাচনে নড়াইল-১ আসনে আমি আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছিলাম। দল থেকে মনোনয়ন পাওয়ার প্রত্যাশী ছিলাম। তবে আমি দলীয় মনোনয়ন পাইনি। তবুও তৃণমূলের নেতাকর্মীরা স্বতন্ত্র প্রার্থী হিসেবে আমার জন্য মনোনয়ন ফরম সংগ্রহ করেন। তবে আমি বঙ্গবন্ধু আদর্শের অনুসারী হিসেবে কখনো নৌকা প্রতীকের বাইরে যাইনি। এবার সংসদ নির্বাচনেও নৌকা প্রতীকের প্রার্থীর বাইরে আমি প্রতিদ্বন্দ্বিতা করতে চাই। তাই স্বতন্ত্র প্রার্থী হিসেবে আমি আমার মনোনয়নপত্র প্রত্যাহার করে নিচ্ছি। আমি আজীবন নেতাকর্মীদের পাশে থাকতে চাই। জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা, যুবলীগের সভাপতি শেখ ফজলে শামস পরশসহ সবার প্রতি শ্রদ্ধা রেখে দলীয় সিদ্ধান্তকে স্বাগত জানাই। উল্লেখ্য, দ্বাদশ সংসদ নির্বাচনে নড়াইল-১ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন বর্তমান এমপি কবিরুল হক মুক্তি।