প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে নড়াইলকে স্মার্ট করার লক্ষ্যে ফেসবুকে মাশরাফীর স্ট্যাটাস

0
23

স্টাফ রিপোর্টার

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে নড়াইল কে স্মার্ট করার লক্ষ্যে মাশরাফী বিন মোর্ত্তজা এমপি (নড়াইল- ২) স্ট্যাটাস দিয়েছেন। আজ বিকাল চারটায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকের মনোনয়ন ঘোষণা দেন ওবায়দুল কাদের। এর কয়েক ঘন্টা পর আনুমানিক ৭ টা ২০ মিনিটে মাশরাফী বিন মোর্ত্তজা তার ফেসবুক ওয়ালে লিখেন, “প্রিয় নড়াইলবাসী, আসসালামু আলাইকুম।

মহান আল্লাহ রাব্বুল আলামীনের অশেষ রহমতে জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি জননেত্রী শেখ হাসিনা আমাকে দ্বিতীয় বারের মতো নড়াইল-২ আসনে নৌকার প্রতিনিধি হিসেবে মননোয়ন দিয়েছেন। জননেত্রী শেখ হাসিনার প্রতি নড়াইল এবং লোহাগড়া বাসীর পক্ষ থেকে আমি কৃজ্ঞতা এবং ধন্যবাদ জ্ঞাপন করছি।

আমি ধন্যবাদ জানাচ্ছি বাংলাদেশে আওয়ামী লীগে নড়াইল জেলা শাখা এবং লোহাগড়া উপজেলা শাখার তৃনমূল থেকে সকল স্তরের নেতা কর্মীদের। সে সাথে আরও ধন্যবাদ জানাচ্ছি জেলা এবং উপজেলার শাখার সকল অঙ্গসংগঠনের নেতা কর্মীদের।

বিগত ৫ বছর জননেত্রী শেখ হাসিনা’র সুদৃষ্টির জন্য এবং নড়াইল সদর ও লোহাগড়া বাসীর সার্বিক সহযোগিতার কারনে নড়াইল-২ আসনে যে উন্নয়ন হয়েছে তার জন্য আপনাদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

ভবিষ্যতে আপনাদের অব্যাহত ভালবাসা ও সহযোগিতার ধারাবাহিকতা বজায় রাখার পাশাপাশি জেলার উন্নয়ন কে আরও এগিয়ে নিয়ে একটি স্মার্ট নড়াইল জেলা উপহার দেওয়ার প্রত্যয়ে আমি আপনাদের জন্য কাজ করে যাবো ইনশাআল্লাহ।

বাংলাদেশ আওয়ামী লীগ একটি ঐতিহ্যবাহী এবং প্রাচীনতম সংঘঠন। এই দলের সাথে সংশ্লিষ্ট নড়াইল এবং লোহাগড়া উপজেলার অনেকে সিনিয়র নেতৃবৃন্দ নড়াইল-২ আসনের প্রার্থী হওয়ার জন্য মননোয়ন পত্র সংগ্রহ করেছিলেন, দলের দূর্দিনে যারা দল টিকিয়ে রাখার জন্য বিভিন্ন সময় সংগ্রাম করে গেছেন। আমি সকলে প্রতি শ্রদ্ধা রেখে বলতে চাই নৌকার এই মনোনয়ন শুধু আমার একার নয় আপনাদের সকলের।

আমি আপনারদের সবাই কে সাথে নিয়েই বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে, আগামী ৭ই জানুয়ারী নির্বাচনে অংশ গ্রহণের মাধ্যমে নড়াইল-২ আসন টি নৌকার বিজয় সুনিশ্চিত করে জননেত্রী শেখ হাসিনা কে উপহার দিতে চাই।

আরেক টি কথা পরিশেষে বলতে চাই, সামাজিক যোগাযোগ মাধ্যমে যারা সিনিয়র নেতাকর্মী দের নিয়ে বিভিন্ন ধরনের মন্তব্য করছেন, আপনারা এ ধরনের মন্তব্য থেকে বিরত থাকুন। নৌকার বিজয় কে সুনিশ্চিত করার লক্ষ্য নিয়ে একসাথে এগিয়ে চলুন। “