নিলামের টাকা নড়াইল এক্সপ্রেসের মাধ্যমে দেশের মানুষের জন্য ব্যয় করবেন মাশরাফী

1
19
নিলামের টাকা নড়াইল এক্সপ্রেসের মাধ্যমে দেশের দু*স্থ মানুষের জন্য ব্যয় করবেন মাশরাফী
নিলামের টাকা নড়াইল এক্সপ্রেসের মাধ্যমে দেশের দু*স্থ মানুষের জন্য ব্যয় করবেন মাশরাফী

স্টাফ রিপোর্টার

ক্রিকেট তারকা মাশরাফী বিন মোর্ত্তজার ব্যবহৃত ব্রেসলেটটির নিলামের ৪২ লাখ টাকা নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের মাধ্যমে করোনায় কর্মহীন হয়ে পড়া দেশের মানুষের জন্য ব্যয় করা হবে। এ তথ্য জানিয়েছেন ক্রিকেট তারকা মাশরাফী।

রোববার (১৭মে) রাত সাড়ে ১১টার দিকে মাশরাফীর এ ব্রেসলেটটি কিনে নেন বাংলাদেশ লিজিং এন্ড ফাইনান্স কোম্পানি এসোসিয়েশন। তবে নিলাম শেষে এ প্রতিষ্ঠানের চেয়ারম্যান মোঃ মমিনুল ইসলাম দীর্ঘ ১৮ বছরের অনেক সুখ-দুঃখের অবিচ্ছেদ্য সঙ্গী ‘মাশরাফি নামাংকিত’ এই ব্রেসলেটটি মাশরাফীকে উপহার দেন।

নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম অনিক সোমবার দুপুরে চিত্রা রিসোর্টে এক প্রতিক্রিয়ায় সাংবাদিকদের কাছে বলেন, নিলামের ৪২ লাখ টাকা নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের মাধ্যমে করোনায় ক্ষ*তিগ্র*স্থদের সাহায্যার্থে ব্যয় করার সিদ্ধান্তের জন্য ফাউন্ডেশনের চেয়ারম্যান মাশরাফী বিন মোর্ত্তজাকে স্বাগত জানান।

এছাড়া ব্রেসলেটটি ক্রয়ের জন্য বিএলএফসিএর চেয়ারম্যান মোঃ মোমিনুল ইসলামকে ধন্যবাদ জানান। তিনি এ অর্থ অত্যন্ত নিষ্ঠা ও সততার সাথে করোনায় ক্ষ*তিগ্র*স্থদের পেছনে ব্যয় করবেন বলে জানান। এ সময় উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের কোষাধ্যক্ষ মীর্জা নজরুল ইসলাম, কামরুল আলম, ইস্রাফিল খবির রাজু, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শহীদুল্লাহ হলের ভিপি হোসাইন আহম্মেদ সোহান, আবু বকর সিদ্দিক প্রমুখ।