নড়াইলে ট্রা’ক চা’ল’ক বিল্লাল *হ’ত্যা মা’ম’লার দুই আসা’মির রিমা’ন্ড’র আবেদন

0
52
নড়াইলে ট্রা'ক চা'ল'ক বিল্লাল *হ'ত্যা মা'ম'লার দুই আসা'মির রিমা'ন্ড
নড়াইলে ট্রা'ক চা'ল'ক বিল্লাল *হ'ত্যা মা'ম'লার দুই আসা'মির রিমা'ন্ড'র আবেদন

স্টাফ রিপোর্টার

নড়াইলের লোহাগড়া উপজেলার দিঘলিয়া উত্তরপাড়ায় ট্রা’ক চা’ল’ক বিল্লাল বিশ্বা’স (৫৫) *হ’ত্যা মা’ম’লায় গ্রে’ফতারকৃ’ত দুই আসা’মি কা’লু ও মিন্টুর ১০দিনের রিমা’ন্ড আ’বেদন করেছে পুলিশ। এদিকে বিল্লাল *হ’ত্যার বি’চা’র চেয়ে এলাকাবা’সী ও পরিবা’র-পরিজ’নের উদ্যোগে বুধবার (৯ ডিসেম্বর) বেলা ১১টার দিকে নিহ’তের বা’ড়ির সামনের সড়কে মা’নববন্ধন অনুষ্ঠিত হয়।

এলাকার শতাধিক না’রী, পুরুষ, শি’শু-কিশো’রসহ বিভিন্ন পেশার মানুষ অংশগ্রহণ করেন। এ সময় বক্তব্য দেন আওয়ামী লীগ নে’তা সৈয়দ বোরহান উদ্দিন, সৈয়দ নূর আলী, নিহ’ত বিল্লালের মে’য়ে স্কুল শিক্ষার্থী সুমাইয়া খাতুন, ছেলে বাপ্পি বিশ্বা’স, বো’ন কোহিনুর বেগম, এলাকাবাসীর প’ক্ষে শিলা বেগম, জনি বেগম, শেখ কামাল, বাদশা বিশ্বা’স, পিয়ার ফ’কিরসহ অনেকে।

বক্তারা বলেন, সু’দের টাকা না পে’য়ে বা’টি’কাবাড়ি গ্রামের বাবু খাঁসহ তার লোকজন গত ৩ ডিসেম্বর সকালে ট্রা’ক চা’ল’ক বিল্লাল বিশ্বা’সকে পি’টিয়ে *হ’ত্যা করে। ঘ’টনার পরেরদিন সাতজনের না’মে লোহাগড়া থানায় মা’ম’লা দা’য়ের করা হয়। এছাড়া অ’জ্ঞা’তনা’মা আসা’মি রয়েছে।

লোহাগড়া থানার ওসি সৈয়দ আশিকুর রহমান জানান, এ ঘ’টনায় দিঘলিয়া গ্রামের কা’লু ও মিন্টুকে আ’টক করা হয়েছে। গ্রে’ফতারকৃ’ত দুই আসা’মির বিরু’দ্ধে মঙ্গলবার আদালতে ১০দিনের রিমা’ন্ড আবে’দন করা হয়েছে। এখনো রিমা’ন্ড ম’ঞ্জু’র হয়নি। অন্য আসা’মিদের গ্রে’ফ’তাঃরের চেষ্টা চলছে।