নড়াইলের ছাত্রকে খু/ন!

0
25
নড়াইলে লিয়াকত শিকদার নামে একজনকে হ/ত্যা করেছে দু/র্বৃত্তরা
হ/ত্যা

স্টাফ রিপোর্টার

যশোরের বাড়ির মালিকের অনৈ/তিক কাজ দেখে
ফেলায়ন নড়াইলের ছাত্রকে খু/ন করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন ঘটনাটি যশোরে আবাসিক ছাত্রাবাসের বাড়ির মালিকের অসামা/জিক কাজের প্রতিবা/দ করায় মো. রাকিবুল ইসলাম নামের এক কলেজ ছাত্রকে হ/ত্যা করার অভিযোগ উঠেছে। শুক্রবার (৭ জানুয়ারি) সকালে লোহাগড়া থানার অফিসার শেখ আবু হেনা মিলন এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে বৃহস্পতিবার (৬ জানুয়ারি) নড়াইল সদর হাসপাতাল ম/র্গে রাকিবুলের ম/রদে/হের ময়/নাত/দন্ত সম্পন্ন হয়েছে। এ সময় নিহ/তের মা/থায় আঘা/তের চি/হ্ন পাওয়ার বিষয় নিশ্চিত করেছেন ময়/নাতদ/ন্তকারী চিকিৎসক।

নিহ/তের স্বজনরা জানায়, নড়াইলের লোহাগড়া উপজেলার চরকালনা গ্রামের কাতার প্রবাসী আনিসুর রহমানের ছেলে রাকিবুল যশোর আব্দুর রাজ্জাক মিউনিসিপাল স্কুল অ্যান্ড কলেজের মার্কেটিং দ্বিতীয় বর্ষে পড়াশুনা করতো। যশোরে পড়াশুনার সুবাদে রাকিবুল যশোর শহরের ওয়াবদা গ্যারেজ রোডে মিলন তানহা নামে একটি ছাত্রাবাসে থাকতো।

এদিকে গত বুধবার বেলা সাড়ে ১১টার দিকে রাকিবুলের রুমমেট রাজু মোবাইল ফোনে, রাকিব স্ট্রো/ক করে মারা গেছে বলে স্বজনদের খবর দেয়। স্বজনরা গিয়ে যশোর মেডিকেল কলেজ হাসপাতালের ম/র্গে রাকিবুলের মৃ/তদে/হ দেখতে পায়। সে সময় স্বজনরা মৃ/তদে/হ নিয়ে অ্যা/ম্বুলেন্সে বাড়ির উদ্দেশ্যে রওনা হয়। পথে ঝাঁ/কিতে ম/রদে/হ থেকে রক্ত ক্ষরণ হতে থাকলে নিহ/তের মা/থায় আঘা/ত দেখতে পেয়ে, স্বজনরা রাকিবুলের হ/ত্যার বিষয় বুঝতে পেরে মৃ/তদে/হসহ তারা লোহাগড়া থানায় গিয়ে অভিযোগ দেয়।

মিলন তানহা ছাত্রাবাসের যে বাড়িতে অবস্থিত ওই বাড়িওয়ালা মিলনের সঙ্গে ছাত্রাবাসের কাজের বুয়ার অসা/মাজিক কার্যকলাপ সম্প্রতি রাকিবুল দেখে ফেলে। পরে এসব কাজে না জ/ড়াতে বাড়িওয়ালাকে নিষে/ধ করে। এরই জেরে রাকিবুলকে তার রুমমেটদের সহায়তায় পরিকল্পিতভাবে খু/ন করা হয়েছে এমন অভিযোগ করে তার পরিবার।

লোহাগড়া থানার অফিসার শেখ আবু হেনা মিলন বলেন, ম/রদে/হের ম/য়নাতদ/ন্ত সম্পন্ন করে স্বজনদের নিকট হস্তান্তর করা হয়েছে। ঘটনাস্থল যশোর কোতোয়ালি থানাধীন হওয়ায় সেখানে মা/মলা দায়েরের বিষয় প্রক্রিয়াধীন রয়েছে।

এ দিকে বৃহস্পতিবার (৬ জানুয়ারি) বিকেলে নড়াইল সদর হাসপাতাল ম/র্গে নিহ/তের মৃ/তদে/হের ম/য়নাতদ/ন্ত সম্পন্ন হয়েছে। ম/য়নাতদ/ন্তকারী ৩ সদস্য বোর্ডের প্রধান ডা. দীপঙ্কর কুমার জানান, রাকিবুলের মাথায় ধারাল অ/স্ত্রের আঘা/তেই তার মৃ/ত্যু হয়েছে কি না সেটি বোর্ডের সর্বসম্মত সিদ্ধান্তের ভিত্তিতে নির্ধারণ হবে।