নড়াইলে মসজিদের মোয়াজ্জিনের করোনায় মৃত্যু

1
474
করোনা পরিস্থিতি
করোনাভাইরাস

স্টাফ রিপোর্টার

নড়াইলের কালিয়ায় করোনায় আক্রা’ন্ত হয়ে আলিম শেখ নামে এক মসজিদের মোয়াজ্জিন মা’রা গিয়েছেন। ইন্না লিল্লাহী ওয়া ইন্না ইলাহী রাজিউন। শনিবার (৬ জুন) রাতে তিনি খুলনার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃ*ত্যুবরণ করেন।

জানা গেছে, কালিয়া উপজেলার খাশিয়াল গ্রামের মসজিদের মোয়াজ্জিন মোঃ আলিম শেখ (৬০) ১৪ মে করোনায় আক্রা’ন্ত প্রথমে বাড়িতে চিকিৎসা নেন। পরে তিনি খুলনার একটি হাসপাতালে ভর্তি হন এবং শনিবার রাতে তার মৃ*ত্যু ঘটে।

এদিকে কালিয়া উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. কাজল মল্লিক জানান, শেখ আলিম প্রথমে করোনা পজিটিভ হলেও পরে পর পর দু’বার করোনা নেগে*টিভ রিপোর্ট আসে। মূলত তিনি য*ক্ষা জনিত কারণে মারা গিয়েছে। একই মন্তব্য করেছেন কালিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাজমুল হুদা।

তবে নড়াইল সিভিল সা*র্জন অফিসের প্রাত্যহিক রিপোর্টে (সিভিল সার্জন স্বাক্ষরিত) তার করোনায় মৃ*ত্যু দেখানো হয়েছে। এ বাপারে সিভিল সা*র্জন ডা. মোঃ আবদুল মোমেনকে রোববার বিকেল ৩টায় একাধিকবার ফোন করা হলে তিনি ফোন রিসিভ করেননি।

জানা গেছে, নড়াইলে এ পর্যন্ত ৩১জন করোনায় আক্রা’ন্ত হয়েছে। এদের মধ্যে সুস্থ্য হয়েছেন ১৯জন। বর্তমানে আ*ক্রান্ত রয়েছেন ১০জন। এদের মধ্যে সদর উপজেলায় ১জন লোহাগড়া উপজেলায় ৮জন এবং কালিয়া উপজেলায় ১জন আ*ক্রান্ত রয়েছেন। এছাড়া কালিয়ায় ২জন করোনায় মা*রা গিয়েছেন। গত ৯মে কালিয়া উপজেলার চোরখালি গ্রামে করোনায় আ*ক্রান্ত হয়ে বিশ্বজিত রায় চৌধুরী মৃ*ত্যু বরণ করেন।