বিচার বিভাগ নড়াইল কর্তৃক প্রশিক্ষণ কর্মশালা আয়োজন ও সনদ বিতরণ অনুষ্ঠিত

6
51
বিচার বিভাগ নড়াইল কর্তৃক প্রশিক্ষণ কর্মশালা আয়োজন ও সনদ বিতরণ অনুষ্ঠিত
বিচার বিভাগ নড়াইল কর্তৃক প্রশিক্ষণ কর্মশালা আয়োজন ও সনদ বিতরণ অনুষ্ঠিত

নড়াইল ডেস্ক

বিচার বিভাগ নড়াইলে কর্মরত সহায়ক কর্মচারীদের কর্মদক্ষতা বৃদ্ধির লক্ষ্যে আয়োজিত প্রশিক্ষণ কর্মশালা-২০২১ এর সমাপনী ও সনদ বিতরনী অনুষ্ঠান আজ ০৪ ফেব্রুয়ারী ২০২১ জেলা জজ আদালত ভবনের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে। গত ২৪ জানুয়ারী ২০২১ তারিখ নড়াইলের বিজ্ঞ জেলা ও দায়রা জজ জনাব মুন্সী মোঃ মশিয়ার রহমান উক্ত প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন করেন।

১০ দিন ব্যাপি এ কর্মশালায় আদালতে কর্মরত সর্বস্তরের কর্মচারীদের কর্মদক্ষতা বৃদ্ধির জন্য প্রয়োজনীয় বিষয় সমূহ নিয়ে জেলা জজ আদালতের বিজ্ঞ বিচারকবৃন্দ প্রশিক্ষণ প্রদান করেন। কর্মশালা শেষে সমাপনী ও সনদ বিতরণী অনুষ্ঠানে অংশগ্রহণকারী কর্মচারীবৃন্দ এমন একটি কর্মশালা আয়োজনের জন্য সংশ্লিষ্টদের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নড়াইলের বিজ্ঞ অতিরিক্ত জেলা ও দায়রা জজ জনাব মোঃ হায়দার আলী খোন্দকার।

সমাপনী অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন নড়াইলে বিজ্ঞ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট জনাব মেহেদী আল মাসুদ, বিজ্ঞ অতিরিক্ত জেলা ও দায়রা জজ জনাব মোঃ হায়দার আলী খোন্দকার। প্রধান অতিথির বক্তব্যে বিজ্ঞ জেলা ও দায়রা জজ জনাব মুন্সী মোঃ মশিয়ার রহমান কর্মশালায় অংশগ্রহণকারী প্রশিক্ষনার্থী কর্মচারীগণকে এবং প্রশিক্ষক বিচারক বৃন্দকে এই কর্মশালা সফল করার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন।

পরবর্তীতে এধরণের আরও কর্মশালা আয়োজনের আশাবাদ ব্যক্ত করেন। সবশেষে অনুষ্ঠানের প্রধান অতিথি অংশগ্রহণকারী কর্মচারীদের মধ্যে সনদ বিতরন করেন এবং বিশেষ কৃতিত্ব অর্জনকারীদের মধ্যে পুরস্কার বিতরন করেন।