নড়াইলে প্রধানমন্ত্রীর পক্ষে ৩০০ পরিবারের মাঝে খাদ্য সহায়তা পৌঁছে দিল জেলা পরিষদ

3
50
নড়াইলে প্রধানমন্ত্রীর পক্ষে ৩০০ পরিবারের মাঝে খাদ্য সহায়তা পৌঁছে দিল জেলা পরিষদ
নড়াইলে প্রধানমন্ত্রীর পক্ষে ৩০০ পরিবারের মাঝে খাদ্য সহায়তা পৌঁছে দিল জেলা পরিষদ

স্টাফ রিপোর্টার

নড়াইলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে জেলা পরিষদের ৫নং ওয়ার্ড সদস্য মোঃ ইকবাল শেখের সার্বিক তত্ত্বাবধানে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে অস’হায় হয়ে পড়া কালিয়া উপজেলার চাঁচুড়ি, পুরুলিয়া ও বাবরা হাচলা ইউনিয়নের ৩০০ পরিবারের মাঝে খাদ্য সহায়তা পৌঁছে দিল নড়াইল জেলা পরিষদ।

সামাজিক দুরত্ব বজায় রেখে গতকাল রবিবার (৬ জুন) দুপুরে পরুলিয়া ইউনিয়ন পরিষদ চত্ত্বরে নড়াইলের জেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডভোকেট মোঃ সোহরাব হোসেন বিশ্বাস প্রধান অতিথি থেকে এই কর্মসূচীর উদ্বোধন করেন।

জেলা পরিষদেও ৫ নং ওয়ার্ড সদস্য সমাজসেবক মোঃ ইকবাল শেখের সভাপতিত্বে এ সময় অনান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকতা কাজী মাহবুবুর রশিদ, পুরুলিয়া ই্উনিয়ন পরিষদের চেয়ারম্যান আমিনুল ইসলাম মনি, চাচুঢ়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজুল ইসলাম হিরক, বাবরা-হাচলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোজাম্মেল হোসেন পিকুল, জেলা পরিষদের বড় বাবু মোঃ সাবু, জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি হাবিবুল্লাহ হোসেন বিপ্লব সহ কালিয়া উপজেলার চাচুড়ি, পুরুলিয়া ও বাবরা হাচলা ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডেও সদস্যরা এ সময় উপস্থিত ছিলেন।

জেলা পরিষদের ৫নং ওয়ার্ড সদস্য মোঃ ইকবাল শেখ জানান, সারা দেশের ন্যায় নড়াইলে যখন ল’ক ডাউন চলছিল তখন বিভিন্ন মাধ্যমে আমাদের এলাকার অস’হায় দু’স্থদের মাঝে রাজনৈতিক, সামাজিক সংগঠন এমনকি ব্যাক্তি উদ্যোগে খাদ্য সহায়তা প্রদানের কার্যক্রম চলছিল।

তিনি আরো জানান, ল’কডাউন খুলে দেবার পর জেলা পরিষদ চেয়ারম্যানের পরামর্শে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে জেলা পরিষদ নড়াইলের উদ্যোগে চাচুড়ি,পুরুলিয়া ও বাবরা হাচলা ইউনিয়নের অসহায়ও দু’স্থদের চিহ্নিত করে এ প্রত্যেক পরিবারের জন্য ৫ কেজি করে চাউল, ১ কেজি করে ডাউল, সয়াবিনতেল ও চিনি, আধা কেজি সেমাই এবং ১ টি করে সাবান দেওয়া হয়েছে।