কোন উপস’র্গ ছাড়াই নড়াইলে গৃহিনীর করোনা পজিটিভ, জেলায় করোনা শনাক্ত ৩১জন

9
413
করোনা
ছবিঃঃ করোনাভাইরাস

স্টাফ রিপোর্টার

নড়াইলে রবিবার ৭জুন সকাল পর্যন্ত নতুন করে কোন উপস’র্গ ছাড়াই একজন করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় নড়াইল জেলায় ৮জন ডাক্তারসহ মোট ৩১জনের করোনা পজিটিভ পাওয়া গেছে বলে জানিয়েছেন সিভিল সা*র্জন ডাঃ মোঃ আব্দুল মোমেন।

নতুন করোনা শনাক্তকারী একজন গৃহিনী এবং দুই সন্তানের জননী। তিনি নড়াইলের কালিয়া পৌরসভাস্থ ছোট কালিয়ার দীলিপ রজকের স্ত্রী। তার নমুনা পজিটিভ আসায় শনাক্তকারীর বাড়ী ল’ক ডাউন ঘোষণা করেছে কালিয়া উপজেলা প্রশাসন। ৬ জুন কুষ্টিয়া মেডিকেল কলেজের পিসিআর ল্যা’বে মোট ১১১টি নমুনা পরীক্ষা করা হয়। তার মধ্যে নড়াইলে একটি পজিটিভ আসে।

পারিবারিক সূত্রে জানা যায়, নতুন শনাক্তকারী এখন সুস্থ আছে। তার মধ্যে কোন করোনার উপস’র্গ নাই। ৪জুন কালিয়া স্বাস্থ্য বিভাগের নমুনা সংগ্রহকারীরা নমুনা সংগ্রহের জন্য আসলে দীলিপ রজক সহ তার পরিবারের সদস্যরা নমুনা সেচ্ছায় প্রদান করে। ৬জুন শনিবার রাতে তারা জানতে পারে দীলিপের স্ত্রী করোনা পজিটিভ। তিনি বর্তমান বাড়ীতেই চিকিৎসাধীন আছেন।

উল্লেখ্য, নড়াইল জেলায় ৮জন ডাক্তারসহ মোট ৩১জন করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। এর মধ্যে ১৯ জন করোনা মুক্ত, ঢাকা থেকে আগত ১জনসহ ২জন মৃ*ত্যূ, ১১জন বর্তমান চিকিৎসাধীন আছে। নড়াইল জেলার তিনটি উপজেলার মধ্যে লোহাগড়া উপজেলায় শনাক্ত রো*গীর সংখ্যা বরাবর বেশী। বর্তমান লোহাগড়া উপজেলায় ৯জন, পুলিশ সদস্য সহ নড়াইল সদরে ১জন এবং নতুন শনাক্ত কালিয়ায় ১জন সহ মোট ১১জন শনাক্ত রো*গী নড়াইলে আছে।