গাজীপুরে নিজ ঘরে স্বামী-স্ত্রীর মৃ**তদেহ!

61
7
সন্তান কর্তৃক বৌমাকে শ্বাসরোধে হত্যার কথা স্বীকার করলেন শ্বশুর
ফাইলঃ খু*ন

ডেস্ক/এসএস

বাড়িতে ঢুকে স্বামী-স্ত্রীকে কু**পিয়ে হ**ত্যা করেছে দুর্বৃত্তরা। ঘটনাটি ঘটেছে গাজীপুর সিটি কর্পোরেশনের পুবাইল বসুগাও পূর্বপাড়া এলাকায়। বুধবার, ২৫ সেপ্টেম্বর দিবাগত রাতের কোন এক সময় এ ঘটনা ঘটে বলে জানা গিয়েছে। নিহ*তরা হলেন বসুগাও পূর্বপাড়া এলাকার মৃত তারা মিয়ার ছেলে আবুল কালাম (৪০) ও তার স্ত্রী পুতুল বেগম (২৮)। এই দম্পতির দুই বছরের একটি ছেলে সন্তান ও রয়েছে।

এই ঘটনার সত্যতা নিশ্চিত করে গাজীপুর সিটি কর্পোরেশনের স্থানীয় ওয়ার্ডের সাবেক কাউন্সিলর বজলুর রহমান বাছির জানান, “আবুল কালাম বেকার ছিলেন। পুতুল তার তৃতীয় স্ত্রী। তবে পুতুল স্থানীয় জেম টেক্স সোয়েটার কারখানায় চাকরি করতেন।” পুবাইল থানার এসআই নুরুজ্জামান জানান, “নিহ**তের শরীরে ধারা**লো অ**স্ত্রের আ**ঘাতের চিহ্ন রয়েছে। কে বা কারা এ হ**ত্যাকাণ্ড ঘটিয়েছে তা তদন্ত করে দেখা হচ্ছে।”

পুলিশ ও স্থানীয়দের দেওয়া তথ্য থেকে জানা যায়, বৃহস্পতিবার সকালে নিহত বাছির ও পুতুলের শিশু সন্তানটি ঘুম থেকে জেগে কান্নাকাটি শুরু করলে আশপাশের লোকজন বাড়িতে এসে খাটের উপর ওই দম্পতির মৃ**তদেহ দেখতে পান। এরপর তারা থানায় খবর দেন। পরে পুবাইল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।