কক্সবাজারে একই পরিবারের ৪ জনকে গলাকে**টে হ*ত্যা

0
22

ডেদক/এসএস

কক্সবাজারের উখিয়ায় একই পরিবারের মা ও দুই সন্তানসহ চার জনকে গলাকে**টে হ**ত্যার ঘটনা ঘটেছে। জানা গিয়েছে উখিয়ার রুখেন বড়ুয়া নামক এক কুয়েত প্রবাসীর মা, স্ত্রী ও দুই শিশু সন্তানকে হ&*ত্যা করে পালিয়েছে দুর্বৃত্তরা। গতকাল বুধবার (২৫ সেপ্টেম্বর) দিবাগত রাতে উপজেলার কোটবাজার পূর্বরত্নাপালং গ্রামে এই হ**ত্যাকাণ্ড ঘটে।

নিহতরা হলেন প্রবাসী রুখেন বড়ুয়ার মা সখী বড়ুয়া (৬০), স্ত্রী মিলা বড়ুয়া (২৪), দুই সন্তান রবিন বড়ুয়া (৫), ও সনি বড়ুয়া (৬)। এই চার জনকেই তাদের বসতবাড়িতে গলাকা**টা ও মৃ**ত অবস্থায় পাওয়া যায়।

ঘটনাস্থল পর্যবেক্ষণ করে উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ও ওসি নুরুল ইসলাম মজুমদার বলেন, “চারজনকেই গলাকে**টে হ**ত্যা করা হয়েছে। হ**ত্যাকাণ্ড কীভাবে ঘটেছে, তা এই মুহূর্তে বলা যাচ্ছে না। তদন্তের পর এর পেছনের রহস্য জানা যাবে। ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা আগে থেকে ঘরের ভেতর ঢুকে লুকিয়ে ছিল, অথবা বাড়ির ছাদের ওপরের দরজা দিয়ে ঢুকে এ ঘটনা ঘটিয়েছে।”

স্থানীয়দের দেওয়া তথ্য থেকে জানা যায়, প্রবাসী রুখেন বড়ুয়া ওই এলাকার মৃত প্রবীণ বড়ুয়ার ছেলে। তিনি কুয়েত প্রবাসী হওয়ায় তাদের বাড়িতে আর কোনো পুরুষ সদস্য ছিলেন না। তার ঘরে থাকতেন মা, স্ত্রী এবং দুই সন্তান। এই জন্যই দুর্বৃত্তরা সহজেই তাদেরকে হ**ত্যা করতে সক্ষম হয়। তবে কে বা কারা এই ঘটনার সাথে জড়িত থাকতে পারে এব্যাপারে স্থানীয়রা তেমন কোন তথ্য দিতে পারেননি।