নড়াইলে ৬ হাজার দরিদ্র পরিবারের মধ্যে বস্ত্র ও নগদ অর্থ বিতরণ করলেন মাশরাফীর বাবা ও মামা

0
13

স্টাফ রিপোর্টার

নড়াইলে ৬ হাজার দরিদ্র পরিবারের মধ্যে ঈদ উপলক্ষে শাড়ি, লুঙ্গি এবং নগদ অর্থ বিতরণ করলেন নড়াইল-২ আসনের এমপি বাংলাদেশ জাতীয় ওয়ানডে ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফী-বিন-মোর্ত্তজার বাবা ও মামা। রোববার (২জুন) সকাল থেকে প্রায় সন্ধ্যা পর্যন্ত নড়াইল শহরে অবস্থিত মাশরাফির বাবা এবং মামা বাড়ির সামনে এ শাড়ি, লুঙ্গি ও অর্থ বিতরণ করা হয়। বিতরণকালে আমেরিকা প্রবাসী মাশরাফীর নানা (মায়ের মামা) ডা. হাসমাতুল ইসলাম উপস্থিত ছিলেন। বিতরণের মধ্যে ছিল ৪ হাজার শাড়ি, ১ হাজার লুঙ্গি এবং নগদ ১৩ লাখ টাকা। মাশরাফীর বাবা গোলাম মোর্ত্তজা স্বপন এবং মামা নাহিদুল ইসলাম বলেন, বিশ্বকাপ ক্রিকেটের প্রথম খেলায় বাংলাদেশের বিশাল বিজয়ে দলকে অভিনন্দন জানান এবং বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল এবং দলের অধিনায়ক মাশরাফীর জন্য দোয়া চেয়েছেন।

এদিকে ক্রিকেট দল ‘রংপুর রাইডার্স’ ঈদ উপলক্ষে গত শনি ও রোববার লোহাগড়া উপজেলার বিভিন্ন ইউনিয়নে দরিদ্রদের মধ্যে ৪ হাজার পিস শাড়ি ও লুঙ্গি বিতরণ করে। এগুলো উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান, পৌর মেয়র, ইউপি চেয়ারম্যান এবং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকদের মাধ্যমে বিতরণ হয়।

এছাড়া এমপি মাশরাফীর স্ত্রী সুমনা হকের ব্যক্তিগত অর্থায়নে প্রতি ইউপি চেয়ারম্যান এবং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের স্ত্রীদের ঈদের শুভেচ্ছা হিসেবে শাড়ি উপহার দেওয়া হয়েছে। এসব বিতরণ করেন সাংসদের একান্ত সহকারী মো. জামিল আহমেদ।