নড়াইলে ডিজিটাল পোস্ট অফিসে ৫ লক্ষাধিক টাকার মালামাল চু’রি

5
71

স্টাফ রিপোর্টার

নড়াইলের ডৌয়াতলা ডিজিটাল পোস্ট অফিসে আনুমানিক ৫ লক্ষাধিক টাকার চু’রি সংঘটিত হয়েছে। সোমবার (১৮ নভেম্বর) রাতে এ চুরি হয়েছে বলে জানা যায়। আজ মঙ্গলবার দুপুরে নড়াইল সদরের আউড়িয়া ইউনিয়নের দত্তপাড়া বাসস্ট্যান্ডে অবস্থিত ডৌয়াতলা ডিজিটাল পোস্ট অফিসের উদ্যোক্তা মোঃ রাসেল শেখ ঘটনার সত্যতা তুলে ধরেন।

তিনি জানান, প্রতিদিনের মত মঙ্গলবার সকালে তার নিজ প্রতিষ্ঠান দত্তপাড়া বাসস্টান্ডের ডৌয়াতলা ডিজিটাল পোস্ট অফিসে তালা খুলে দেখতে পাই মাথার উপরের টিন ও বেড়া কেটে ভেতরে ঢুকে অফিসের গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার ডাক বিভাগ থেকে পাওয়া ৭টি ল্যাপটপ, ২টি পিসি, ১টি হার্ডডিস্ক ও ঘরের ভিতরের সিন্দুক ভে’ঙ্গে নগদ ৩০ হাজার টাকাসহ মালামাল চু’রি হয়ে গেছে।

তাৎক্ষনিক এলাকার চেয়ারম্যান, মেম্বার ও গণ্যমান্য ব্যক্তিদের এবং আমার পরিবারকে বিষয়টি জানাই। তাদের পরামর্শে বিষয়টি পোস্ট অফিসের উর্ধ্বতন কর্মকর্তাকে জানিয়ে নড়াইল সদর থানায় লিখিত অভিযোগ দায়ের করি।

রাসেল আরো বলেন, এই ডৌয়াতলা ডিজিটাল পোস্ট অফিসের মাধ্যমে আমি এলাকার সেবা প্রদান করি এবং আমার সংসারের ভরন পোষণ করি। আমি এখন কি করব, আমি চো’রাইকৃত মালামাল উদ্ধারসহ ঘটনার সাথে জড়িতদের বিচার চাই। মোঃ রাসেল সদরের রামচন্দ্রপুর গ্রামের আফজাল শেখের ছেলে।

এ ব্যাপারে নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ইলিয়াস হোসেন বলেন, লিখিত অভিযোগ পেয়েছি এবং এ এস আই আসলামকে দিয়ে ঘটনার স্থান পরিদর্শন করেছেন। বিষয়টি আমলে নিয়ে মামলা রুজু করে এস আই রজতকে মামলার দায়িত্ব দিয়েছি। আশা করি প্রকৃত দোষীদের খুঁজে বের করা যাবে।