নড়াইল টিটিসিতে বিশ্ব যুব দক্ষতা দিবস পালন

0
15
নড়াইল টিটিসিতে বিশ্ব যুব দক্ষতা দিবস পালন
নড়াইল টিটিসিতে বিশ্ব যুব দক্ষতা দিবস পালন

স্টাফ রিপোর্টার

সম্ভাবনাময় ভবিষ্যৎ বিনির্মাণে শিক্ষক, প্রশিক্ষক ও যুব শক্তির দক্ষতা উন্নয়ন’ এ প্রতিপাদ্যকে সামনে নিয়ে নড়াইলে বিশ্ব যুব দক্ষতা দিবস পালিত হয়েছে।

শনিবার (১৫ জুলাই) দিবসটি পালন উপলক্ষ্যে নড়াইল জেলা প্রশাসন ও নড়াইল সরকারি কারিগরী প্রশিক্ষণ কেন্দ্র ( টিটিসি) এর আয়োজনে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা আয়োজন করা হয়।এ উপলক্ষ্যে একটি বর্ণাঢ্য র‌্যালি নড়াইল সরকারি কারিগরী প্রশিক্ষণ কেন্দ্র (টিটিসি) থেকে শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে শেষ হয়।

পরে নড়াইল সরকারি কারিগরী প্রশিক্ষণ কেন্দ্র (টিটিসি) এর সভাকক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
জেলা প্রশাসক মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী এতে প্রধান অতিথি ছিলেন নড়াইল সরকারি কারিগরী প্রশিক্ষণ কেন্দ্রর অধ্যক্ষ প্রকৌশলী আবুল বাশার আল মামুনের সভাপতিত্বে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া ইসলাম, পৌর মেয়র আঞ্জুমান আরা, জেলা ক্রীড়া কর্মকর্তা কামরুজ্জামান, নড়াইল প্রেসক্লাবের সভাপতি এনামুল কবির টুকু, সাংবাদিক আল আমিন সহ প্রমুখ। নড়াইল সরকারি কারিগরী প্রশিক্ষণ কেন্দ্রের কম্পিউটার প্রশিক্ষক প্রবীর কুমার এ সময় একটা প্রেজেন্টেশন দেখান, এসময় কম্পিউটার প্রশিক্ষক মঈন আলীসহ টিটিসির বিভিন্ন ট্রেডের প্রশিক্ষক – প্রশিক্ষনার্থীরা উপস্থিত ছিলেন।