আইডিইবি’র পক্ষ থেকে বঙ্গবন্ধু’র সমাধিতে শ্রদ্ধার্ঘ্য অর্পণ

0
5
আইডিইবি’র পক্ষ থেকে বঙ্গবন্ধু'র সমাধিতে শ্রদ্ধার্ঘ্য অর্পণ
আইডিইবি’র পক্ষ থেকে বঙ্গবন্ধু'র সমাধিতে শ্রদ্ধার্ঘ্য অর্পণ

স্টাফ রিপোর্টার

আইডিইবি (ইনষ্টিটিউট অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ), বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশল পরিষদ কেন্দ্রিয় কমিটি এবং আইডিইবি নড়াইল জেলা শাখা সহ দেশের বিভিন্ন জেলা আইডিইবি শাখা’র পক্ষ থেকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুবর রহমান’র সমাধিতে শ্রদ্ধার্ঘ্য নিবেদন করা হয়েছে।

আইডিইবি কেন্দ্রিয় কমিটি’র সভাপতি একেএম আব্দুল হামিদ ও সাধারণ সম্পাদক শামসুর রহমানের নেতৃত্বে শনিবার (৮অক্টোবর) দুপুরের দিকে বঙ্গবন্ধু’র সমাধিতে পুষ্পার্ঘ্য অর্পণ করা হয়। একই সময়ে আইডিইবি নড়াইল জেলা শাখা’র সভাপতি মোঃ জাহাঙ্গীর কবীর ও সাধারন সম্পাক বিএম রমিচ উর রহমানের নেতৃত্বে বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন।

এ সময় আরোও উপস্থিত ছিলেন নড়াইল জেলা আইডিইবি’র নেতা প্রকৌ: সুকুমার বিশ্বাস,জাহিদুর রহমান, আমিনুল হাসান মিঠু, প্রশান্ত কুমার বিশ্বাস, স্বপন কুমার বিশ্বাস,আশেক এলাহি প্রমুখ। একই ভাবে আইডিইবি গোপালগঞ্জ জেলা,বরিশাল জেলা,ঢাকা জেলা সহ বিভিন্ন জেলা এবং সরকারি বে-সরকারি দপ্তরের ডিপ্লোমা ইঞ্জিনিয়াররা বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানান। শ্রদ্ধা জানানোর পর নেতৃবৃন্দ বিশেষ দোয়া অনুষ্ঠান শেষে বঙ্গবন্ধু’র জীবন ও জনসেবা মুলক কর্মকান্ড নিয়ে নড়াইল জেলা আইডিইবি’র সভাপতি জাহাঙ্গীর কবীরের সভাপতিত্বে সংক্ষিপ্ত আলোচনা সভা করেন। সভায় নড়াইল জেলা আইডিইবি সহ বিভিন্ন জেলা হতে আগত ডিপ্লোমা ইঞ্জিনিয়ারবৃন্দ অংশ নেন।