৫০ বছরের রাজনৈতিক জীবনে জেল কেটেছি সাড়ে ৭ বছর: এমপি নাজিম উদ্দিন আহমেদ

0
5
৫০ বছরের রাজনৈতিক জীবনে জেল কেটেছি সাড়ে ৭ বছর: এমপি নাজিম উদ্দিন আহমেদ
৫০ বছরের রাজনৈতিক জীবনে জেল কেটেছি সাড়ে ৭ বছর: এমপি নাজিম উদ্দিন আহমেদ

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

প্রবীণ আওয়ামী লীগ নেতা বৃহত্তর ময়মনসিংহের ছাত্রলীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি বলেছেন- দীর্ঘ ৫০ বছরের রাজনৈতিক জীবনে দলের জন্য আন্দোলন-সংগ্রাম করতে গিয়ে অনেক নির্যাতন সহ্য করেছি। সাড়ে ৭ বছর জেল কেটেছি। রাতের পর রাত কেটেছে মানুষের বাড়িতে। আর এখন জেল তো দুরের কথা, দলের জন্য কোন ত্যাগ না করেই ভিন্ন দল থেকে আসা অনেকে আওয়ামী লীগের এমপি মনোনয়ন চাচ্ছেন। শুক্রবার (১৬ জুন) বিকেলে ময়মনসিংহের গৌরীপুর উপজেলার রামগোপালপুর ইউনিয়নে ধূরুয়া গ্রামে সরকারের উন্নয়ন কর্মকান্ডের প্রচারণায় নারীদের অংশগ্রহণে এক উঠান বৈঠকে তিনি এ কথাগুলো বলেন।

তিনি আরও বলেন- বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার প্রতি আমার পূর্ণ আস্থা রয়েছে। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে তিনি যোগ্য ও ত্যাগী নেতাদের দলের মনোনয়ন দেবেন বলে আমি আশাবাদী।
মোঃ মোজাম্মেল হক মঞ্জুর সভাপতিত্বে ও স্বেচ্ছাসেবকলীগ নেতা ইমতিয়াজ সুলতান জনির সঞ্চালনায় এ উঠান বৈঠকে অন্যদের মাঝে বক্তব্য দেন- উপজেলা আওয়ামী লীগ নেতা ডাঃ হেলাল উদ্দিন আহাম্মেদ, ম. নুরুল ইসলাম, আব্দুল মুন্নাফ, জহিরুল ইসলাম মাস্টার, জেলা আওয়ামী লীগ নেত্রী নিপা হোম চৌধুরী চিত্রা, কেন্দ্রিয় স্বেচ্ছাসেবকলীগের সদস্য ও জেলা পরিষদ সদস্য গোলাম সামদানী খান সুমন, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক তানজীর আহমেদ রাজিব, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মহিউদ্দিন মামুন, ইউপি সদস্য শাহনাজ পারভীন, হোসেনে আরা বেগম, মালা বেগম প্রমুখ।

এতে উপস্থিত ছিলেন- উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ সোহেল রানা, সাবেক যুবলীগ নেতা মোঃ আবু সাঈদ, মোকাম্মেল হক তালুকদার, সাবেক ছাত্রলীগ নেতা মিজানুর রহমান, স্বেচ্ছাসেবকলীগ নেতা ফারুক মিয়া, মামুনুল করিম মামুন, মাহমুদুল হাসান মাসুদ, জুয়েল রানা, ছাত্রলীগ নেতা নজরুল ইসলাম, আল হোসাইনসহ আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।