বাঘারপাড়ায় একদিনের ব্যবধানে একই ইউনিয়নের তিন বাড়িতে ডাকাতি সংগঠিত

0
19
বাঘারপাড়ায় একদিনের ব্যবধানে একই ইউনিয়নের তিন বাড়িতে ডাকাতি সংগঠিত
বাঘারপাড়া

স্টাফ রিপোর্টার, বাঘারপাড়া (যশোর)

বাঘারপাড়ায় একদিনের ব্যবধানে একই ইউনিয়নের তিন বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি সংগঠিত হয়েছে। ২৮ অক্টোবর(সোমবার দিবাগত) রাত আড়াইটার দিকে উপজেলার জামদিয়া ইউনিয়নের করিমপুর গ্রামের শহিদ মুন্সি (দলিল লেখক) এর বাড়িতে ১৪/১৫ জনের সঙ্গবদ্ধ এক দল ডাকাত বাড়িতে প্রবেশ করে বাড়ির মেইন গেটের কলাপসিবল গেটের তালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে আগ্নেয়াস্ত্র, ধারালো দা ও ছুরি দিয়ে তার দুই ছেলেকে বেধে রেখে হত্যার হুমকিতে জিম্মি করে বাড়িতে থাকা নগদ টাকা, স্বর্নলংকার, ০১টি এ্যাপাচি ও ০১টি হোন্ডা লিভো মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায়। ঘটনার বিষয়ে সংবাদ পাওয়া মাত্র ভিটাবল্যা পুলিশ ক্যাম্প ও থানার রাত্রকালিন জরুরী ডিউটির পুলিশ ফোর্স ঘটনাস্থলে হাজির হয়।

ডাকাতির শিকার শহীদুল্লাহ মুন্সি জানান, উক্ত ডাকাতের দল নড়াইল এর দিকে পালিয়ে যায়। বাড়ির লোকজন কাউকে চিনতে পারিনি বলে তিনি জানান। তিনি আরও জানান ডাকাতরা নগদ অনুমান মূল্যঃ-১,২৫,০০০/-টাকা, ০৭টি মোবাইল ফোন, অনুমানিক ৮/১০ভরি স্বর্নালংকার, ০১টি এ্যাপাচি মোটরসাইকেল ও ০১টি হেন্ডা লিভো মোটরসাইকেল নিয়ে চম্পট দেয়। সকালে উপজেলার ভাগুড়া গ্রামের মধ্য থেকে (প্ররিত্যক্ত অবস্থায়) উদ্ধার করা হয়।

এদিকে গত ১৬ অক্টোবর দিবাগত (রবিবার) শেষ রাতে ১৪/১৫ জনের সঙ্গবদ্ধ এক দল ডাকাত জামদিয়া গ্রামের মো: কাসেদ আলী মোল্যার বাড়িতে প্রবেশ করে নগদ ১ লাখ ৩০ হাজার টাকা ও ৩ ভরি স্বর্নালংকার নিয়ে যায় এবং ওই রাতেই কাসেদ মোল্যার বাড়ি পাশে নওশের মোল্যার ছেলে সোহেলের বাড়ি থেকে নগদ ২ হাজার টাকা ও সোহেলের স্ত্রীরির গলা থাকা একটি চেইন ও কানের দুল নিয়ে যায়।

সঙ্গবদ্ধ ডাকাত দল হাফপ্যান্ট, কালো গেঞ্জি ও মুখে কালো কাপড় বাধিয়া এসব বাড়িতে ডাকাতি কারেছে বলে সংশ্লিষ্ট বাড়ির মালিকরা জানিয়েছেন।