নড়াইলে কালেরকণ্ঠ শুভসংঘের মাস্ক বিতরণ

53
15
নড়াইলে কালেরকণ্ঠ শুভসংঘের মাস্ক বিতরণ
নড়াইলে কালেরকণ্ঠ শুভসংঘের মাস্ক বিতরণ

এসকে সুজয়

৫ এপ্রিল থেকে দেশব্যাপী লকডাউনের আগে নড়াইলে মাস্ক বিতরণ করেছে কালেরকণ্ঠ শুভসংঘ। রবিবার (৪ এপ্রিল) সকাল থেকে দুপুর পর্যন্ত বিনামূল্যে কয়েক’শ মানুষকে সার্জিক্যাল মাস্ক বিতরণ করেন শুভ সংঘের বন্ধুরা। সকালে জেলা প্রশাসকের কার্যালয় এর সামনে থেকে মাস্ক বিতরন কর্মসূচীর উদ্বোধন করেন জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান। তিনি আগত কয়েকজন দিনমজুর মানুষকে নিজ হাতে মাস্ক পরিয়ে দেন।

এ সময় উপস্থিত ছিলেন নড়াইলের পৌর মেয়র ও শুভসংঘের সহ-সভাপতি আনজুমান আরা, শুভসংঘের সভাপতি ডা. মশিউর রহমান বাবু, শুভসংঘের সাধারন সম্পাদক নাসিমা হক পলি, যুগ্ম সাধারন সম্পাদক খোকন সাহা, লায়লা সুমন পশমী,মোস্তফা কামাল, কাজী আনিস, সাংগঠনিক সম্পাদক মাসুম বিল্লাহ,সাইফুল ইসলাম, সৈয়দ সাইদ, ওমর ফারুক, আফজাল হোসেন, কিংসুক সাদ, গাজী মাহফুজ প্রমুখ।

জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান মাস্ক বিতরণ কালে বলেন, মহামারি করোনার ২য় ঢেউ মোকাবেলায় সরকারী সকল দপ্তরের পাশাপাশি সকলকে এগিয়ে আসতে হবে। কালেরকন্ঠ শুভ সংঘের এই উদ্যোগ খুবই কার্যকরী। সকলে লকডাউন মেনে ঘরে থাকুন-সকলকে মিলেমিশে আমরা করোনা মোকাবেলা করবো ইনশাল্লাহ। পরে আদালত চত্ত্বর ও নড়াইল চৌরাস্তা কাচাবাজার এলাকায় কয়েক’শ মানুষের মাঝে মাস্ক বিতরন করা হয়। পুরো কর্মসূচীতে নড়াইল পৌরসভার মেয়র আঞ্জুমান আরা সকলকে সাথে নিয়ে মাস্ক বিহীন মানুষকে মাস্ক পরিয়ে দেন। তিনি জানান,কালেরকন্ঠ শুভসংঘ করোনাকালীন সময়ে মানুষের পাশে থেকে কাজ করবে। করোনায় মানুষের সচেতন হতে হবে, মাস্ক পরতে হবে, তাহলেই আমরা মহামারি এই ব্যা/ধি থেকে মুক্ত থাকতে পারবো।