নড়াইলে মান/ব পা/চারের অভিযোগে ২তরুণ আটক

4
219
নড়াইলে মান/ব পা/চারের অভিযোগে ২তরুণ আটক
নড়াইলে মান/ব পা/চারের অভিযোগে ২তরুণ আটক

স্টাফ রিপোর্টার

নড়াইলে মানব পা/চারের অভিযোগে ২তরুণকে আটক করেছে পুলিশ। রোববার (৪এপ্রিল) নড়াইল পুলিশ সুপারে কার্যালয়ে পুলিশ সুপার প্রবীর কুমার রায় এক প্রেস ব্রিফিং-এ তথ্য জানান। এ সময় জেলা পুলিশের পদস্থ কর্মকর্তাগনসহ ভিক/টিম ও আটককৃত আসামীরা উস্থিত ছিলেন।

জানা গেছে, জেলার কালিয়া উপজেলার খড়রিয়া গ্রামের রাজ্জাক মোল্যার ছেলে জসীম মোল্যা (১৬) ও প্রতিবেশী এনামুল শেখ (২০) একই গ্রামের ভ্যান চালক জালাল শেখের কন্যা মালিনা (১২) ও প্রতিবেশী অন্তরা আক্তার টুকটুকিকে(১৩) বি/য়ে ও ভালো কাজের প্রভোলন দেখিয়ে খুলনায় যেতে বলে।

শুক্রবার (২এপ্রিল) জসিম ও এনামুল নড়াইল থেকে ওই দু’মেয়ের হাতে ২শ টাকা দিয়ে খুলনার ফুলতলা চৌরঙ্গী হোটেলে যাওয়ার জন্য যাত্রীবাহী বাসে তুলে দেয়। কথামতো মালিনা ও টুকটুকি চৌরঙ্গী হোটেল সামনে পৌছালে হোটেলের ম্যানেজার আনাস শেখ (১৫ ) ও শুকুর আলীর সাথে কথা বলতে থাকে। এ সময় তাদের কথাবার্তা ও আচার আচরণ স্থানীয় কয়েক পথচারির সন্দেহ হলে তারা ফুলতলা পুলিশকে খরর দিলে পুলিশ তাদের উদ্ধার করে। পরে হোটেলের ম্যানেজার আনাস শেখ (১৫) এবং তার তথ্য মতে জসিমকে আটক করে। এ ঘটনায় মালিনার বাবা জালাল শেখ শনিবার (৩এপ্রিল) কালিয়া থানায় ৪জনকে আসামি করে মা/নব পা/চার প্রতিরোধ আইন-২০১২ মামলা করেন।