নড়াইলে আ*রচা*রী ও মহি*লা কাবাডি আবাসি*ক প্রশি*ক্ষণ ক্যা’ম্পের শুভ উদ্বোধন

0
20
নড়াইলে আ*রচা*রী ও মহি*লা কাবাডি আবাসি*ক প্রশি*ক্ষণ ক্যা'ম্পের শুভ উদ্বোধন

স্টাফ রিপোর্টার

নড়াইলে আ*রচা*রী ও মহি*লা কাবাডি আবাসি*ক প্রশি*ক্ষণ ক্যম্পের শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুর ২টায় বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ স্টেডিয়ামে এ প্রশিক্ষণ ক্যাম্পের উদ্বোধন করেন বাংলাদেশ কাবা*ডি ফেডারেশনের সাধারণ সম্পাদক এবং এশিয়ান কাবাডি ফেডারেশনের সি*নিয়র সহ-সভাপতি উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথি ঢাকা রে*ঞ্জের ডিআইজি হাবিবুর রহমান বিপিএম (বা*র) ও পিপিএম (বা*র)।

অনুষ্ঠানে জেলা প্রশাসক আনজুমান আরার সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, বাংলাদেশ পুলিশ ও আ*রচা*রী ক্লা*বের সাধারণ সম্পাদক ঢাকা রে*ঞ্জের অতিরি*ক্ত ডিআইজি গাজী মোঃ মোজাম্মেল হক, বিপিএম (বা*র), পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস বোস, নড়াইল জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু, সাব গেমস-এ আ*রচা*রী দ*লগতভাবে স্বর্ণ পদকপ্রাপ্ত বাংলাদেশ পুলিশ দলের খেলোয়াড় জাতীয় আ*রচা*রী টি*মের খেলোয়াড় শ্যামলী রায় প্রমুখ।

কাবাডি বিভা*গের কোচ সৈয়দ তরিকুল ইসলাম শান্তু জানান, জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় বাংলাদেশ পুলিশ দ*লের তত্ত্ববধানে আ*রচা*রী বিভা*গে নড়াইল জেলার ২০জন পুরুষ এবং ১৬ জন ম*হিলা এবং ম*হিলা কাবাডি প্রশিক্ষণে ১৬জন ম*হিলাকে বছরব্যাপি আবা*সিকভাবে প্রশি*ক্ষণ গ্রহণ করবে। পরবর্তীতে এসব খেলোয়াড়কে যো*গ্যতা অনুযায়ী জাতীয় দ*ল ও বাংলাদেশ পুলিশ ক্লা*বে অ*ন্তর্ভু*ক্তির সুযো*গ সৃষ্টি ও চাকরিসহ বিভিন্ন সুুযোগ-সুবিধার ব্যবস্থা করা হবে।