মাশরাফীর ব্রে*সলেট বিক্রির অর্থ থেকে তৃতীয় লি*ঙ্গের জন্য ১ লাখ টাকা প্রদান

145
15
মাশরাফীর ব্রে*সলেট বিক্রির অর্থ থেকে তৃতীয় লি*ঙ্গের জন্য ১ লাখ টাকা প্রদান
মাশরাফীর ব্রে*সলেট বিক্রির অর্থ থেকে তৃতীয় লি*ঙ্গের জন্য ১ লাখ টাকা প্রদান

স্টাফ রিপোর্টার

নড়াইল-২ আসনের এমপি বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজার ব্রেসলেট বিক্রির অর্থ থেকে তৃতীয় লি*ঙ্গের জন্য ১ লাখ টাকা প্রদান করা হয়েছে। শনিবার দুপুরে শনিবার (১৯ ডিসেম্বর) দুপুরে বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ স্টেডিয়ামে আ*র্চা*রি ও মহি*লা কাবাডি আবাসি*ক প্রশিক্ষণ ক্য*ম্পের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সাধারণ সম্পাদক ঢাকা রেঞ্জের ডিআ*ইজি হাবিবুর রহমান বিপিএম (বা*র) ও পিপিএম (বা*র)কে নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের প*ক্ষ থেকে এ অর্থ প্রদান করা হয়।

নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সভাপতি এমপি মাশরাফীর পি’তা নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা গোলাম মোর্ত্তজা স্বপন এবং ফাউন্ডেশনের কোষাধ্যক্ষ মির্জা নজরুল ইসলাম এ অর্থ তু*লে দে*ন।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশ ও আ*রচা*রী ক্লাবের সাধারন সম্পাদক ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি গাজী মোঃ মোজাম্মেল হক বিপিএম (বার, জেলা প্রশাসক আনজুমান আরা, পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস বোস, নড়াইল জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু, নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের কর্মকর্তা ইকবাল হাবিব হোমার, ফারুক হোসেন প্রমু*খ।

জানা গেছে, বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সাধারন সম্পাদক ঢাকা রে*ঞ্জের ডিআই*জি হাবিবুর রহমানের তৃতীয় লি*ঙ্গের একটি প্রতিষ্ঠান করেছে। তাদের উন্নয়নের জন্য এ অর্থ ব্যয় হবে। উল্লেখ্য, ক*রোনাভাই*রাস মো*কাবি*লায় মাশরাফী ৪২ লাখ টাকা ব্রেসলেট বিক্রি করেন। এ অর্থ করো*নাকা*লীন সময়ে বিভিন্ন সংক*টে পড়া ব্যক্তি, খেলোয়াড়, শিক্ষার্থীসহ স্বা*স্থ্য সেবার জন্য এই অর্থ ব্যয় হচ্ছে।