নড়াইলে ই*জিবা*ইক চা*ল*ক রোহান *হ*ত্যা মা*ম*লায় আরো ০১ জন আসা*মী গ্রে*ফতার

5
89
নড়াইলে ই*জিবা*ইক চা*ল*ক রোহান *হ*ত্যা মা*ম*লায় আরো ০১ জন আসা*মী গ্রে*ফতার
নড়াইলে ই*জিবা*ইক চা*ল*ক রোহান *হ*ত্যা মা*ম*লায় আরো ০১ জন আসা*মী গ্রে*ফতার

নড়াইল ডেস্ক

পিবিআই প্রধান বনজ কুমার মজুমদার বিপিএম (বা*র), পিপিএম, ডিআইজি, বাংলাদেশ পুলিশ এর দিক নি*র্দেশ*নায়, পিবিআই যশোর জেলা ইউনি*ট ই*নচা*র্জ পুলিশ সুপার রেশমা শারমিন এর নে*তৃত্বে পুলিশ পরিদ*র্শক (নির*স্ত্র) গাজী মাহ্বুবুর রহমান স*ঙ্গীয় অফিসা*র ও ফো*র্স সহ যশোর জেলার আ*ভিযা*নিক দ*ল গত বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর) দুপুরে অভিযু*ক্ত ১। মোঃ রমজান খাঁকে (২২) (পিং-মোঃ আজিবর *খাঁ, সাং-কোমখা*লী, থা’না ও জেলা-নড়াইল) তার নি*জ বাড়ি হতে গ্রে*ফতা*র করে।

গত ২৫/১১/২০২০ ইং নড়াইল সদর থা’নাধীন তুলারামপুর ইউনিয়নের অ*ন্তর্গত বাম*নহাট (মাইজপাড়া টু গাবতলা) পা*কা রাস্তার পা*শ হতে আবু রোহান মোল্লা’র (২০) (পি*তা-মোঃ চাঁন মিয়া মোল্লা, সাং-ডা*ঙ্গা সিঙ্গিয়া, থানা ও জেলা-নড়াইল) *মৃ*তদে*হ উ*দ্ধা*র হয়। উক্ত *হ*ত্যাকা*ন্ড সং*ক্রা*ন্তে নিহ*ত রোহনের পি*তা চাঁনমিয়া বা*দী হয়ে অ*জ্ঞা*তনা*মা আসা*মী করে নড়াইল সদর থানার মা*ম*লা নং-১৪, তাং-২৫-১১-২০২০ খ্রিঃ, ধা*রা-৩০২/৩৪/৩৭৯ পে*নাল কো*ড দা*য়ের করেন। উক্ত মা*ম*লাটি পিবিআই, যশোর জেলা স্ব*-উ*দ্যোগে গ্রহ*ণ করে মা*ম*লার ত*দ*ন্তভা*র পুলিশ পরিদ*র্শক (নিঃ) গাজী মোঃ মাহবুবুর রহমান এর উপর অ*র্পণ করে। এরপর পুলিশ সুপার রেশমা শারমিন এর নে*তৃ*ত্বে পুলিশ পরিদ*র্শক (নিঃ) গাজী মোঃ মাহবুবুর রহমানসহ পিবিআই, যশোরের আ*ভিযা*নিক দ*ল পুলিশি অভিযা*ন পরিচা*লনার মাধ্যমে গত ২৭-১১-২০২০ খ্রিঃ অভিযু*ক্ত ০১। মোঃ আল মামুন (১৯), ০২। মোঃ শাহিন শেখ (১৯) ও ০৩। মোঃ মাসুদ রানা (৩১) দেরকে গ্রে*ফতা*র পূ*র্বক বি*জ্ঞ আ*দা*লতে সো*পর্দ করা হয়। অভিযু*ক্ত মোঃ আল মামুন ও মোঃ শাহিন শেখ কর্তৃক বি*জ্ঞ আ*দা*লতে প্রদত্ত ফৌঃ কাঃ বিঃ ১৬৪ ধা*রা মো*তাবেক স্বী*কা*রোক্তিমূ*লক জ*বা*নব*ন্দি প*র্যা*লোচনা করে *হ**ত্যাকা*ন্ডে *জ*ড়িত অভিযু*ক্ত মোঃ রমজান খাঁ’কে গত ১৭-১২-২০২০ খ্রিঃ বেলা অনুমান ১৩.১০ ঘটিকার সময় তার নি*জ বাড়ি হ*তে গ্রে*ফতা*র করা হয়।

অভিযুু*ক্ত রমজান খাঁ ও তার সহযো*গীরা প*রস্পর যো*গসা*জসে পূর্ব প*রিক*ল্পিতভা*বে উক্ত *হ*ত্যাকা*ন্ড সং*ঘ*টিত করেছে মর্মে প্রাথমিক জি*জ্ঞা*সাবা*দে স্বী*কার করে। অভিযু*ক্তকে অদ্য ২৮-১২-২০২০ তারিখ মোঃ মোরশেদুল আলম, সি*নিয়র জু*ডিসি*য়াল ম্যা*জিস্ট্রে*ট, নড়াইল আ*দা*লতে সো*প*র্দ করা হলে ফৌঃ কাঃ বিঃ ১৬৪ ধা*রা মো*তা*বেক বি*জ্ঞ আ*দা*লতে স্বী*কারো*ক্তিমূ*লক জ*বা*নব*ন্দি প্রদা*ন করেছে। মা*ম*লার ত*দ*ন্ত অ*ব্যাহ*ত রয়েছে।