মি’থ্যা অ’পপ্র’চারের প্রতিবা’দে নড়াইল আ’লীগ সাধারণ সম্পাদক নিলু খানের সংবাদ সম্মেলন

1191
36
মি'থ্যা অ'পপ্র'চারের প্রতিবা'দে আ'লীগ সাধারণ সম্পাদক নিলু খানের সংবাদ সম্মেলন
মি'থ্যা অ'পপ্র'চারের প্রতিবা'দে নড়াইল জেলা আ'লীগ সাধারণ সম্পাদক নিলু খানের সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টার

নড়াইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলুর বিরু’দ্ধে ষ’ড়য’ন্ত্র ও মি’থ্যা অ’প-প্র’চারের প্রতিবা’দে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার (১১ নভেম্বর) বেলা ১টায় জেলা আওয়ামী লীগের কার্যালয়ে এ সংবাদ সম্মেলন করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলু।

বক্তব্যে তিনি বলেন, একটি প’ক্ষ জননেত্রী শেখ হাসিনার আওয়ামী লীগের সুনা’ম ন’ষ্ট করার জন্য আমার বিরু’দ্ধে ফেইসবুক ও বিভিন্ন গণমাধ্যমে অ’প-প্র’চার চা’লাচ্ছে। তারা ব্যক্তিগত স্বা’র্থে আওয়ামী লীগের ক্ষ’তি করছে। তাদের এ ঘৃ’ন্য চ’ক্রা’ন্ত কোন দিন বাস্ত’বায়িত হবে না।

তিনি আরো বলেন, যারা এ চক্রা’ন্তে লি’প্ত তাদের ইতিহাসও নড়াইলের জনগণের জানা আছে, যদি দরকার হয় তাদের ইতিহাস সাধারণ জনগণের সামনে তু’লে ধ’রা হবে। আমার যাবতীয় সার্টিফিকেট আমার কাছে আছে এবং আমি যে আমেরিকা বাংলাদেশ বিশ্ববিদ্যালয়ে পড়েছি সেখানে আছে। আপনারা দেখতে চাইলে ওয়েবসাইটে সা’র্চ করে দেখতে পারেন।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের নেতা এ্যাডভোকেট মোঃ আলমগীর সিদ্দিকী, জেলা আওয়ামী লীগের সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মো. হাফিজ খান মিলন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি তরিকুল ইসলাম উজ্জ্বল, সাধারণ সম্পাদক এসএম পলাশ, মৎস্যজীবীলীগের সভাপতি সাইফুল ইসলাম, জেলা ছাত্রলীগের সভাপতি চঞ্জল শাহরিয়ার মীম সাধারণ সম্পাদক মোঃ রকিবুজ্জামান পলাশ প্রমুখ।