তিন দ’ফা দা’বীতে নড়াইলে বি’চার বিভাগীয় কর্মচারীদের প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি পেশ

0
34
তিন দ'ফা দা'বীতে নড়াইলে বি'চার বিভাগীয় কর্মচারীদের প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি পেশ
তিন দ'ফা দা'বীতে নড়াইলে বি'চার বিভাগীয় কর্মচারীদের প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি পেশ

স্টাফ রিপোর্টার

তিন দ’ফা দা’বি আ’দায়ের লক্ষ্যে বাংলাদেশ বি’চার বিভাগীয় কর্মচারী এসোসিয়েশন নড়াইল জেলা শাখার উদ্যোগে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করা হয়েছে। বুধবার (১১ নভেম্বর) দুপুরে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে নড়াইল জেলা প্রশাসক আনজুমান আরার মাধ্যমে স্মারকলিপিটি প্রদান করা হয়। এসময় জেলা প্রশাসক আনজুমান আরা আ’শ্বস্ত করেন অ’নতিল’ম্বে স্মারক লিপিটি মাননীয় প্রধানমন্ত্রী বরাবর প্রেরণ করা হবে।

স্মারকলিপি প্রদানকালে উপস্থিত ছিলেন বাংলাদেশ বি’চার বিভাগীয় কর্মচারী এসোসিয়েশন নড়াইল জেলা শাখার সভাপতি মোঃ আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক কিশোর কুমার দে, সিজেএম আদা’লতের নাজির খাঁন মোঃ আজিম উদ্দীন, জেলা জ’জ আদালতের না’জির মোঃ কবির হোসেন, নায়ে’ব নাজির মোঃ শফিকুল ইসলাম, মাসুদুল হাসান তনু, তানভীর আজিজ, লুৎফুর রহমানসহ এসোসিয়েশনের সদস্যবৃন্দ।

এর আগে সংক্ষিপ্ত বক্তব্যে এসোসিয়েশনের সভাপতি মোঃ আবুল কালাম আজাদ বলেন, ‘আমাদের তিন দ’ফা দা’বী আ’দায় না হওয়া পর্যন্ত আ’ন্দো’লন চালিয়ে যাবো। যদি ২৬ নভেম্বরের মধ্যে দা’বী আদায় না হয় তাহলে ২৮ নভেম্বর জাতীয় প্রেসক্লাবে সারা বাংলাদেশের বি’চার বিভাগীয় কর্মচারীরা একত্র হয়ে বৃহত্তর কর্মসূচী ঘোষণা করা হবে।’