নড়াইলে শারীরিক প্রতিবন্ধী ব্যবসায়ীর ওপর হামলা, হাসপাতালে ভর্তি

5
109
শারীরিক প্রতিবন্ধী
নড়াইলে শারীরিক প্রতিবন্ধী ব্যবসায়ীর ওপর হামলা

স্টাফ রিপোর্টার

নড়াইলে সংখ্যালঘু শারীরিক প্রতিবন্ধী এক সার ব্যবসায়ীকে পিটিয়ে জখম করেছে কয়েক সন্ত্রাসী। আহত অবস্থায় তাকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত সঞ্জয় বিশ্বাস হোগলাডাঙ্গা গ্রামের মনোরঞ্জন বিশ্বাসের ছেলে।

আহতের ভাই অজয় বিশ্বাস ও প্রতিবেশী ইন্দ্রোজিত বিশ্বাস জানান, সঞ্জয় বিশ্বাস হোগলাডাঙ্গা বাজারে বুধবার সন্ধ্যায় এক খরিদ্দারের নিকট সার বিক্রি করছিলেন। এ সময় ওই খরিদ্দারকে পার্শ্ববর্তী বালিয়াডাঙ্গা গ্রামের ইমরানসহ ৩/৪ জন দুষ্কৃতকারী মারধর করতে গেলে তিনি বাধা দেন। এতে ক্ষিপ্ত হয়ে দুষ্কৃতকারীরা শারীরিক প্রতিবন্ধী সঞ্জয় বিশ্বাসের ওপর হামলা চালিয়ে বেপরোয়াভাবে মারধর করে ফেলে রেখে যায়।

বাঁশগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সিরাজুল ইসলাম বলেন, ‘কোন কারন ছাড়াই একজন নিরীহ সার ব্যবসায়ীর ওপর হামলার ঘটনা নিন্দনীয়। হামলার সাথে জড়িতদের অবিলম্বে গ্রেফতার ও শাস্তি দাবি জানাই।’

নড়াইল সদর হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক মহিউদ্দিন জানান, সঞ্জয় বিশ্বাস নামে একজন রুগী বুধবার রাতে ভর্তি হয়েছেন। চিকিৎসা সেবা দিয়ে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এক্সরে করার পরামর্শ দেওয়া হয়েছে।

নড়াইল সদর থানার ওসি (তদন্ত) হরিদাস রায় বলেন, ‘ঘটনার পর হাসপাতালে গিয়ে রোগী ও স্বজনদের সাথে কথা বলেছি। থানায় এজাহার দেওয়ার পর আইনগত ব্যবস্থা নেয়া হবে।’