নড়াইলে পুলিশের অভিযানে মোটর সাইকেলসহ ১টি বিদেশী অ/স্ত্র উদ্ধার

0
69
নড়াইলে পুলিশের অভিযানে মোটর সাইকেলসহ ১টি বিদেশী অস্ত্র উদ্ধার
নড়াইলে পুলিশের অভিযানে মোটর সাইকেলসহ ১টি বিদেশী অস্ত্র উদ্ধার

স্টাফ রিপোর্টার

নড়াইলের নড়াগাতি থানা পুলিশ অভিযান চালিয়ে ১টি মোটর সাইকেল ও ১টি বিদেশী পি/স্তল উ/দ্ধার করেছে। এ ঘটনায় পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি। সোমবার গভীররাতে যোগানিয়া গ্রামের তুষারের মোড় নামক এলাকা থেকে পুলিশ এটি উদ্ধার করে। এসময় অভিযুক্ত ফেরদৌস মোল্লা (৩৫) নামে একজন পালিয়ে যায়। সে যোগানিয়া গ্রামের মোঃ জিয়াব মোল্লার ছেলে।

পুলিশ জানায়, সোমবার গভীর রাতে পুলিশ সুপার প্রবীর কুমার রায়ের নির্দেশে নড়াগাতি থানার অফিসার ইনচার্জ মোছাঃ রোকসানা খাতুন এর তত্ত্বাবধানে এস আই নাজমুল হাছান ও এসআই খান মাহবুবুর রহমান ও ফোর্সসহ মাদকদ্রব্য, অবৈ/ধ অ/স্ত্র উ/দ্ধার ও স/ন্ত্রাসীদের গ্রেফতারের লক্ষ্যে বিশেষ অভিযান পরিচালনা করেন।

অভিযান চলাকালীন সময়ে জানতে পারে বাঐসোনা ইউনিয়নের যোগানিয়া গ্রামের মধ্য দিয়ে অবৈ/ধ অ/স্ত্র নিয়ে ফেরদৌস মোল্লা (৩৫) নামে একজন একটি মোটরসাইকেল যোগে যাচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে গ্রামের তুষারের মেড়ে পুলিশ অবস্থান নেয়। এসময় ঘটনাস্থলে ফেরদৌস মোল্লা (৩৫) আসার পর তাকে গাড়ি থামাতে বললে সে গাড়ি ফেলে দ্রুত পালিয়ে যায়। এসময় পুলিশ গাড়ির কাছে লাল রঙ্গের একটি শপিং ব্যাগ দেখতে পেয়ে ব্যাগ তল্লাশি করে একটি রি/ভলবার উদ্ধার করে যার গায়ে ইংরেজিতে Made in JAPAN লেখা আছে।

রিভলবার ও মোটরসাইকেল জব্দ করে নড়াগাতি থানায় অ/স্ত্র আইনে মা/মলা দায়ের করা হয়। যার নং-০২, তারিখ ১৩/০৯/২০২১। নড়াগাতি থানার অফিসার ইনচার্জ মোছাঃ রোকসানা খাতুন অ/স্ত্র উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, আসা/মিকে গ্রেফতার করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।