নড়াইলের লোহাগড়ায় যুবকের হা’তের ক’ব্জি কে’টে দিয়েছে প্র’তিপক্ষ, আটক -১

3
243
দুই পক্ষের সং'ঘর্ষে

স্টাফ রিপোর্টার

পূর্ব শ’ত্রুতার জের ধরে নড়াইলের লোহাগড়ায় মোরাদ মোল্যা ওরফে কালাচান (৩৬) নামে এক যুবকের হাতের ক’ব্জি কে’টে দিয়েছে প্রতি’পক্ষের লোকজন। সোমবার (২৮ অক্টোবর) বিকালে উপজেলার দিঘলিয়া ইউনিয়নের লুটিয়া বাজার এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে এক জনকে আটক করেছে।

এলাকাবাসী সূত্রে ও অভিযোগে জানা গেছে, উপজেলার দিঘলিয়া দক্ষিণপাড়া খালচর গ্রামের সাত্তার মোল্যার ছেলে মোরাদ মোল্যা সোমবার বিকালে বাড়ি থেকে লুটিয়া বাজারে পৌছালে আগে থেকে ও’ৎ পেতে থাকা কুমড়ি গ্রামের সাজ্জাদ ক’টা, মিলন সরদার, আজাদ শেখ, ইমদাদ শেখ, সাদ্দাম শেখ,লিপন সরদার, আশরাফ ফকিরসহ ১০/১২ জনের একদল স’ন্ত্রাসী ধা’রালো অ’স্ত্র দিয়ে এলোপা’তা’ড়িভাবে কু’পিয়ে গু’রুত্বর আহত করে।

এ সময় মোরাদের শরীরের বাম হা’তের ক’ব্জি কে’টে যায়। তার চি’ৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে প্রথমে লোহাগড়া পরে নড়াইল সদর হাসপাতালে নিয়ে চিকিৎসা দেয়া হয়। অবস্থার অব’নতি হলে সেখান থেকে তাকে সন্ধ্যায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

লোহাগড়া হাসপাতালের কর্তব্যরত ডাক্তার রিপন কুমার ঘোষ জানান, আহত মোরাদের শ’রীরের বিভিন্ন জায়গায় কো’পের চিহ্ন রয়েছে এবং তার বাম হা’তের ক’ব্জির হা’ড় সম্পূর্ণ কে’টে চামড়ার সাথে বেধে আছে।

এ বিষয়ে লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মোকাররম হোসেন জানান, পূর্ব শ’ত্রুতার জের ধরে এ ঘটনা ঘটেছে। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে কুমড়ি গ্রামের বালা কটার ছেলে ইজা ক’টাকে গ্রেফতার করা হয়েছে।