কালিয়ায় স্ত্রীর স্বীকৃতি না পাওয়ায় গৃহব/ধুর আ/ত্মহ/ত্যা!

0
2

স্টাফ রিপোর্টার

নড়াইলের কালিয়ায় স্বামীর স্বীকৃতি না পেয়ে বিয়ের তিন মাস পর বি/ষপানে জেসমিন খানম (২৫) নামের এক গৃহবধূর আ/ত্মহ/ত্যার অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার (২৪ মার্চ) রাতে ১০টার দিকে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় গৃহবধূ মা/রা যায়। সে কালিয়া উপজেলার নড়াগাতি থানার মাউলী ইউনিয়নের মহাজন উত্তর পাড়া গ্রামের মৃ/ত বজলুর রহমান মোল্যার মেয়ে। ঘটনার পর থেকে নিহ/তের কথিত স্বামী মনির খাঁন পলা/তক রয়েছে।

নিহ/তের পরিবার ও পুলিশ জানায়, গত ৩ মাস আগে প্রেমের সম্পর্কের জেরে একই গ্রামের রিয়াজ খাঁনের ছেলে মনির খাঁনের সঙ্গে জেসমিনের বিয়ে হয়। কিন্তু বিয়ের দুইদিন পর থেকে মনির জেসমিনের সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেয়। এমনকি তাকে ঘরে তুলতেও অস্বী/কৃতি জানায়। তার পরিবারকে বিষয়টি জানালে এ বিয়ে তারাও মেনে নেয়নি। এ অ/পমানে সইতে না পেরে বৃহস্পতিবার (২৪ মার্চ) রাত ৯টার দিকে জেসমিন নিজ বাড়িতে বি/ষপান করে। পরিবারের লোকজন তাকে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লে/ক্সে নিয়ে গেলে জরুরী বিভাগের চিকিৎসক তাকে মৃ/ত ঘোষণা করেন।

নিহ/তের মা সুখমতি বেগম বলেন, আমরা গরীব মানুষ বলে মনিরের পরিবার আমার মেয়েকে নিবে না বলে জানায়। গ্রামের অনেকের কাছে ধর্ণা দিয়েছি কিন্তু কেউ আমাদের কথা শোনেনি।

নিহতের বড় বোন সালমা বেগম অভিযোগ করে বলেন, ভালোবেসে বিয়ে করে আমার বোন স্ত্রীর স্বীকৃতি না পেয়ে আ/ত্মহ/ত্যা করেছে। এটি আ/ত্মহ/ত্যা নয় হ/ত্যা। আমি এর বিচার চাই। এ বিষয়ে লোহাগড়া থানার ওসি শেখ আবু হেনা মিলন বলেন, ম/রদে/হ ময়না তদ/ন্তের জন্য নড়াইল সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।