সড়কে তিন বন্ধুর দুই জনের মৃত্যু!

0
8
ঢাকা-মাওয়া মহাসড়কে

নিউজ ডেস্ক

তিন বন্ধু মামুনু, আসিফ ও জাহাঙ্গীর তিন বন্ধু সব সময় একসঙ্গে থাকতেন। কোনো কাজ পেলে সেটাও একইসাথে করতেন এই তিন বন্ধু। তবে আর এই তিনজনকে কখনো একসঙ্গে দেখা যাবে না। বৃহস্পতিবার (১০ অক্টোবর) চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলায় এক সড়ক দুর্ঘটনায় তিন বন্ধুর দুজন মারা গেছেন। নিহত দুজন হলেন কক্সবাজারের পেকুয়া উপজেলার তেলিয়াকাটা এলাকার আবদুল খালেকের ছেলে মামুনুর রশিদ (২৭) ও মোহাম্মদ মানিকের ছেলে মো. আসিফ (২৬)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার তিন বন্ধু নলকূপের যন্ত্রপাতি ট্রলিতে করে নিয়ে নলকূপ বসানোর কাজে চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার আমিরাবাদে যাচ্ছিলেন। দিনের সকাল নয়টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার উত্তর হারবাং কলাতলী এলাকায় পৌঁছালে একটি কাভার্ড ভ্যানের সঙ্গে ওই ট্রলির মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ঘটনাস্থলেই মারা যান মামুন ও আসিফ। দুর্ঘটনায় আহত হন জাহাঙ্গীর আলম (২৫)। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন জাহাঙ্গীর।

জাহাঙ্গীরের বাবা কফিল উদ্দিন বলেন, তাঁর ছেলে এখনো জানেন না দুই বন্ধু মারা গেছেন। ঘটনার পর থেকে জাহাঙ্গীর অচেতন ছিলেন। সন্ধ্যায় চেতন আসার পর জাহাঙ্গীর বারবার জানতে চাইছিলেন, বন্ধুরা কেমন আছেন? মিথ্যা সান্ত্বনা দিয়ে জাহাঙ্গীরকে শান্ত রাখা হয়েছে বলে জানা যায়।

বৃহস্পতিবার বেলা তিনটার দিকে নিহত মামুনুর ও আসিফের বাড়িতে গিয়ে দেখা যায় এক উঠানে পাশাপাশি রাখা হয়েছে দুজনের লাশ। দুজনের বাড়ি পাশাপাশি। সারা বাড়িতে চলছে স্বজনদের শোক। মামুনুরের মা মনোয়ারা বেগম বিলাপ করে বলছিলেন, তার ছেলে কাজে যেতে চাননি। তবে বন্ধুরা যাচ্ছেন বলেই মামুন তাদের সঙ্গে চলে গেলেন।

চিরিংগা ফাঁড়ির হাইওয়ে পুলিশের উপপরিদর্শক মাহবুব আলম বলেন, ‘দুর্ঘটনাকবলিত কাভার্ড ভ্যান ও ট্রলি উদ্ধার করে পুলিশ ফাঁড়িতে নিয়ে যাওয়া হয়েছে। নিহত দুজনের লাশ তাঁদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।’