স্বজনের জানা*জায় যাওয়ার পথে দুর্ঘটনায় নিহ*ত একই পরিবারের ৮ জন

4
26
স্বজনের জানা*জায় যাওয়ার পথে দুর্ঘটনায় নিহ*ত একই পরিবারের ৮ জন
স্বজনের জা*নাজায় যাওয়ার পথে দুর্ঘটনায় নিহ*ত একই পরিবারের ৮ জন

ডেস্ক রিপোর্ট

ময়মনসিংহের ফুলপুরে মাইক্রোবাস নিয়*ন্ত্রণ হা*রিয়ে পুকুরে পড়ে শিশুসহ একই পরিবারের আটজন নিহ*ত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন ছয়জন। মঙ্গলবার (১৮ আগস্ট) সকালে ওই উপজেলার বাশাতি এলাকায় এ ঘটনা ঘটে। নিহ*তদের মধ্যে এক শিশু, পাঁচ নারী ও দুই পুরুষ রয়েছেন।

নিহ*ত ব্যক্তিরা হলেন ভালুকা উপজেলার বিরুনিয়া ইউনিয়নের কাইচাঁন গ্রামের মিলন (৬০), বেগম (৩০) ও বুলবুলি (৫) এবং গফরগাঁও উপজেলার মশাখালি গ্রামের পারুল বেগম(৪৫), রেজিয়া (৭০), রিপা (২৫), শামছুল হক (৬০) ও নবী হোসেন (৩০)। তারা তাদের এক স্বজনের জানা*জায় অংশ নেওয়ার জন্য মাইক্রোবাস ভাড়া করে ভালুকা থেকে নালিতাবাড়ী যাচ্ছিল বলে জানিয়েছে পুলিশ। নিহ*ত ব্যক্তিদের ম*রদে*হ উদ্ধা*র করার পর ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের ম*র্গে পাঠিয়েছে পুলিশ।

পুলিশ সূত্র জানায়, মাইক্রোবাস থেকে জী*বিত অবস্থায় উদ্ধা*র হওয়া ব্যক্তিরা হলেন রতন মিয়া (৫৪), মিজান (২৮), হাবিবুর (৫৫) এবং সোহরাব (২৮)। তাঁদের ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লে*ক্সে ভর্তি করা হয়েছে। ঘটনার পরপরই স্থানীয়রা দুর্ঘটনাকবলিতদের উদ্ধা*রে ঝাঁ*পিয়ে পড়ে। এ ঘটনার পর স্থানীয়দের সহযোগিতায় ফায়ার সার্ভিস ছয়জনকে জী*বিত উদ্ধা*র করে।

সূত্রে জানা যায়, ময়মনসিংহের ভালুকা থেকে শেরপুরের নালিতাবাড়ীতে যাচ্ছিল মাইক্রোবাসটি। ফুলপুরের বাশাতি এলাকায় নিয়ন্ত্র*ণ হা*রিয়ে মাইক্রোবাসটি সড়কের পাশের পুকুরে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই আটজন নিহ*ত হন। তারা একই পরিবারের সদস্য।

দুর্ঘটনাস্থলের একটি হৃদয়বি*দারক ছবি সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়ে। ছবিতে দেখা গেছে, পানিতে ডুবে মা*রা যাওয়া মেয়েকে বু*কে জ*ড়িয়ে রাস্তায় শু*য়ে অবিরাম কেঁ*দে যাচ্ছেন তারই বাবা। ছবিটি দেখে শো*ক প্রকাশ করেছেন অনেকে।