মাইকে ঘোষণা দিয়ে পুলিশের ওপর জুয়াড়িদের হামলা, থানায় মামলা

0
9
গৌরীপুরে একটি বিকল মিটারে ১৪ প্রতিষ্ঠানে অবৈধ বিদ্যুৎ সংযোগ!
গৌরীপুরে একটি বিকল মিটারে ১৪ প্রতিষ্ঠানে অবৈধ বিদ্যুৎ সংযোগ!

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

ময়মনসিংহের গৌরীপুরে মাইকে ঘোষণা দিয়ে পুলিশের উপর জুয়াড়িদের হামলার ঘটনায় মামলা হয়েছে। শুক্রবার (৮ এপ্রিল) রাতে গৌরীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) শফিকুল ইসলাম বাদী হয়ে ১৭ জনের নামে ও অজ্ঞাত ১৫০ জনকে আসামি করে মামলা দায়ের করেছেন।

গৌরীপুর থানার উপপরিদর্শক শফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, এই ঘটনায় এখনো কাউকে আটক করা সম্ভব হয়। তবে, আসামীদের গ্রেফতারের অভিযান চলছে। এর আগে বৃহস্পতিবার (৭ এপ্রিল) রাত ১০টার দিকে উপজেলার ভাংনামারী ইউনিয়নের খোদাবক্সপুর চরভাবখালী গ্রামে পুলিশের উপর হামলার ঘটনা ঘটে। হামলার ঘটনায় পুলিশের ৬ কর্মকর্তা আহত হয়। আহতরা হলেন, উপ-পরিদর্শক (এসআই) শফিক আহমেদ, মো. এমদাদ, আওলাদ হোসেন, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. মোস্তাক, মো. মিজান, মো. কামরুল ইসলাম।

পুলিশ ও স্থানীয় সুত্র জানায়, ১০-১২ দিন ধরে চর ভবানীপুর ও উজান কাশিয়ারচর এলাকার লোকজনের সঙ্গে বালু তোলা নিয়ে বিরোধ চলে আসছিল। ঘটনার দিন রাতে ভাবখালীর লোকজন একটি দোকানে বসে তাস খেলছিলেন। পুলিশ আসলে গ্রামের লোকজন চিৎকার করে হট্টগোল শুরু করেন। পরে তারা মাইকে ঘোষণা দিয়ে এলাকার মানুষজন নিয়ে উজার চরের মানুষ ভেবে পুলিশের ওপর হামলা করে। পরে খবর পেয়ে ওসি খান আব্দুল হালিম সিদ্দিকী ঘটনাস্থলে এসে তাদের উদ্ধার করে।