নড়াইলে স্বেচ্ছায় র*ক্তদান কর্মসূচি ও দোয়ার মধ্য দিয়ে এমপি মাশরাফীর জন্মদিন পালিত

0
26

স্টাফ রিপোর্টার

নড়াইলে-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজার জন্মদিন উপলক্ষে স্বেচ্ছায় র**ক্তদান, দোয়া মাহফিল, র‌্যালি ও কেক কাটার আয়োজন করা হয়। শনিবার (৫ অক্টোবর) বেলা ১১টার দিকে শহরের আলাদাতপুর এলাকায় মাশরাফী ফাউন্ডেশনের আয়োজনে স্বেচ্ছায় র**ক্তদান কর্মসূচির উদ্বোধন করেন জেলা প্রশাসক আনজুমান আরা। এ সময় বক্তব্য রাখেন পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এস এম পলাশ, টিপু সুলতান, তরিকুল ইসলাম তরিক প্রমুখ। এসময় বিভিন্ন শ্রেনী-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

জানা গেছে, ১৯৮৩ সালের ৫ অক্টোবর গোলাম মোর্ত্তজা স্বপন ও হামিদা মোর্ত্তজা বলাকার ঘর আলোকিত করে মাশরাফী বিন মোর্ত্তজা কৌশিক জন্মগ্রহণ করেন। মাশরাফী নড়াইল শহরের আদালতপুরে মামাবাড়িতে জন্মগ্রহণ করেন। তবে মাশরাফীর জন্মদিন কখনো ঘটা করে পালন করা হয়না। বর্তমানে এতিম ও দুঃখী মানুষের মধ্যে খাবার বিতরণ ও দানের মধ্য দিয়ে মাশরাফীর জন্মদিন পালন করা হয়।

এদিকে সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজার জন্মদিন উপলক্ষে নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের পক্ষ থেকে দোয়া মাহফিলসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে আনন্দর‌্যালি, কেককাটার আয়োজন করা হয়। তবে এসব কর্মসূচি পালন না করার জন্য অনুরোধ জানিয়েছেন সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা ও তার পরিবার।