নড়াইলে করো’নায় আক্রা*ন্ত হয়ে সোনালী ব্যাংকের কর্মকর্তার মৃ*ত্যু

4
271
করো'নায় আক্রা*ন্ত হয়ে নড়াইলে সোনালী ব্যাংকের কর্মকর্তার মৃ*ত্যু
করো'নায় আক্রা*ন্ত হয়ে নড়াইলে সোনালী ব্যাংকের কর্মকর্তার মৃ*ত্যু

স্টাফ রিপোর্টার

নড়াইলে করো’নায় আক্রা*ন্ত হয়ে আব্দুল গাফফার (৫৮) নামে এক ব্যাংক কর্মকর্তার মৃ*ত্যু হয়েছে। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। মঙ্গলবার (১ সেপ্টেম্বর) সকালে যশোর সম্মিলিত সামরি’ক হাসপাতালে তিনি মা*রা যান। আঃ গাফফার সোনালী ব্যাংক নড়াইল শাখার সি*নিয়র অফিসার পদে কর্মরত ছিলেন।

সোনালী ব্যাংক নড়াইল শাখার সিনিয়র অফিসার প্র*লয় চক্রবর্ত্তী জানান, নড়াইল শহরের ভওয়াখালী এসপি অফিস পাড়ার বাসিন্দা আব্দুল গাফফারের শরী*রে কয়েকদিন আগে জ্ব*র, শ্বা*সক*ষ্টসহ করো’না উপ’সর্গ দেখা দেয়। হাসপাতালে ন*মূনা প’রীক্ষার পর রেজাল্ট পজি’টিভ আছে। পরে তাকে যশোর সিএমএইচ এ ভর্তি করা হয়। সেখানে চিকিৎ*সাধীন অবস্থায় তিনি মা*রা যান।

আব্দুল গাফফারের এক স্ত্রী ও দুটি কন্যা সন্তান রয়েছে। পেশাগত ক্ষেত্রে তিনি অত্যন্ত কর্তব্যপরায়ণ ছিলেন। সদালাপী আব্দুল গাফফারের মৃ*ত্যুতে সহকর্মী, পরিবার, আত্মীয়স্বজনসহ এলাকাবাসীর মাঝে শো*ক নেমে এসেছে।

এদিকে সিভিল সা*র্জন অফিসসূত্রে জানাগেছে, মঙ্গলবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় জেলায় নতুন করে ১৩ জন আক্রা’ন্ত হয়েছেন। এ নিয়ে জেলায় করো’নায় আক্রা’ন্তের সংখ্যা দাড়ালো ১হাজার ১৯৭ জন। এর মধ্যে ১হাজার ৫ জন সু’স্থ্য এবং ১৭ জনের মৃ*ত্যু হয়েছে। বাকি সকলে চিকিৎ*সাধীন রয়েছেন।