নড়াইল-১ আসনে নির্বাচনী প্রচারণায় কবিরুল হক মুক্তি

6
42

স্টাফ রিপোর্টার

নড়াইল-১ আসনে ইতোমধ্যে আনুষ্ঠানিক প্রচারণা শুরু করেছে বাংলাদেশ আওয়ামী লীগ কর্তৃক মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী কবিরুল হক মুক্তি। বুধবার (১২ ডিসেম্বর) দুপুরে নড়াইল জেলার সদর উপজেলাধীন গোবরা মিত্র মহাবিদ্যালয়ে আয়োজিত মতবিনিময় সভায় নৌকা মার্কায় ভোট চান তিনি। আসনটি থেকে টানা দুই বারের নির্বাচিত সংসদ সদস্য কবিরুল হক মুক্তি এসময় বলেন, ‘বিগত সালের নির্বাচনে আমি বলেছিলাম এলাকার উন্নয়নের জন্য নৌকা মার্কাায় ভোট দিন। নড়াইল-১ আসনের যথেষ্ট উন্নয়ন হয়েছে, প্রত্যাশা পূরণ হয়েছে আশাতীত। এবার উন্নত নড়াইল গড়ার জন্য দলমত নির্বিশেষে নৌকা মার্কায় ভোট দিন।’ দশ বছরে এলাকার অনেক উন্নয়নের কথায় তিনি বলেন, অবহেলিত নড়াইল-১ আসনের পূর্বের তুলনায় যথেষ্ট উন্নতি হয়েছে। এলাকার রাস্তাঘাট, শিক্ষা ব্যবস্থাসহ নানাবিধ ক্ষেত্র আওয়ামী লীগ সরকারের ডিজিটালাইজেশন পরিলক্ষিত হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের প্রবীণ নেতৃবৃন্দ, কলোড়া ইউপি চেয়ারম্যান আবাস উদ্দীনসহ সকল আওয়ামীলীগ সমর্থকবৃন্দ।

কবিরুল হক মুক্তি বলেন, ‘আমি এলাকায় সাধারণ ভোটারদের কাছ থেকে বেশ সাড়া পাচ্ছি। এখানকার ভোটাররা আমাকে পূর্বের ন্যায় মুক্তি হিসাবে গ্রহণ করেছেন। ভোটে বিজয়ী হলে মানুষের জীবনযাত্রার মানের উন্নয়ন নিয়ে কাজ করবো। এলাকায় এলাকায় ঘুরে যে এলাকায় যা প্রয়োজন সেটার ব্যবস্থা করবো। আমি ভোটারদের কোন মিথ্যে আশ্বাস দেইনি। আমি শুধু বলেছি যদি আবারও সাধারণ মানুষের সেবায় নিয়োজিত হতে পারি তবে পিছিয়ে পড়া মানুষের জীবনযাত্রায় নতুনত্ব এনে দিব। তিনি আরও বলেন, মুক্তিযুদ্ধের চেতনা ও নিজেদের অস্তিত্ব রক্ষার জন্য সকল মান-অভিমান ভুলে গিয়ে আসন্ন সংসদ নির্বাচনে নৌকার বিজয়ের জন্য দলীয় নেতা কর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

প্রসঙ্গত, নড়াইল-১ আসনের তরুণ ভোটারদের সাথে এ প্রতিবেদকের আলাপ হলে তারা বলেন, ‘কবিরুল হক মুক্তির মতো বলিষ্ঠ নেতাকে এই আসনে সাংসদ হিসাবে দেখতে চাই। কেননা তিনি শিক্ষার কদর বুঝবেন, মানুষকে সম্মান দিতে জানবেন এমনকি কোন অহংকার বোধ নেই তার মাঝে । তিনি সর্বদাই সাধারণ মানুষের কষ্ট বোঝেন। তাই আমরা তরুণ নেতৃত্বদানকারী এই মহৎপ্রাণ মানুষটিকেই ভোট দিব।’