নড়াইলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষে গৃহহীন ব্যক্তিকে ঘর প্রদান

0
11
নড়াইলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষে গৃহহীন ব্যক্তিকে ঘর প্রদান
নড়াইলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষে গৃহহীন ব্যক্তিকে ঘর প্রদান

স্টাফ রিপোর্টার

নড়াইলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষে জেলা যুবলীগের পক্ষ থেকে গৃহহীন ব্যক্তিকে ঘর প্রদান করা হয়েছে। অসহায়, গৃহহীনদের মাঝে গৃহদান কর্মসূচির আওতায় মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় জেলা যুবলীগের আহবায়ক মোহাম্মদ ওয়াহিদুজ্জামানের সহযোগিতায় দু’রুম বিশিষ্ট আধাপাকা টিনশেডের ঘরের চাবি নড়াইল পৌরসভার মাছিমদিয়া এলাকার গৃহহীন মো: দাউদ মোল্যার হাতে
হস্তান্তর করা হয়।

এ সময় জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মো: ফরহাদ হোসেন, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তোফায়েল মাহমুদ তোফান, সদর উপজেলা যুবলীগের আহবায়ক মীনা মরফিদুল হাসান শিল্পী, যুগ্ম আহবায়ক আবু সুফিয়ান বাহার, লোহাগড়া উপজেলা যুবলীগ নেতা মো: সদরুদ্দিন শামীম,সদর উপজেলা যুবলীগের সদস্য মহিদ খন্দকার, ফয়জুল ইসলাম সবুজ,টুটুল মোল্যা প্রমূখ।

জানা যায়, বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারন সম্পাদক মাইনুল হোসেন খাঁন নিখিলের তত্ত্বাবধানে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষে অসহায় ও গৃহহীদের মাঝে গৃহদান কর্মসূচির আওতায় প্রায় ৩লাখ টাকা ব্যয়ে মো: দাউদ মোল্যাকে ঘর প্রদান করা হয়েছে। ঘরের চাবি প্রদানের প্রাক্কালে জেলা যুবলীগের নেতা-কর্মীরা বাংলাদেশ আওয়ামীলীগের সাধারন সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রনালয়ের মন্ত্রী ওবায়দুল কাদের ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দের সঙ্গে কেন্দ্রীয়ভাবে ঘর প্রদানের ভার্চুয়ালি অনুষ্ঠানে যোগদান করেন।

গৃহহীন মো: দাউদ মোল্যা ঘরের চাবি পেয়ে বলেন, আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করছি।অসহায়, গৃহহীন মানুষের কল্যানে এগিয়ে আসায় যুবলীগের আরো অগ্রসর ও সম্মৃদ্ধি কামনা করছি।