নড়াইলে অ/পহ/রণকারীদের দাবীকৃত টাকা না দেওয়ায় শি/শু আরাফাতকে হ/ত্যা!

0
145
নড়াইলে অ/পহ/রণকারীদের দাবীকৃত টাকা না দেওয়ায় শি/শু আরাফাতকে হ/ত্যা!
নড়াইলে অ/পহ/রণকারীদের দাবীকৃত টাকা না দেওয়ায় শি/শু আরাফাতকে হ/ত্যা!

স্টাফ রিপোর্টার

নড়াইলে অ/পহর/ণকারীদের দাবীকৃত ১০ লাখ টাকা না দেওয়ায় শি/শু আরাফাতকে হ/ত্যা করা হয়েছে। গত শনিবার ১২ মার্চ সকালে নড়াইল সদর উপজেলার মাইজপাড়া ইউনিয়নের বোড়ামারা গ্রামে থেকে সে নিখোঁ/জ হয়। পরিবারের লোকজন অনেক খোঁ/জাখুঁ/জির পরও তার সন্ধান না পাওয়ায় একইদিনে সদর থানায় সাধারণ ডাইরি করে। নিহ/ত শি/শু বোড়ামার গ্রামের ওবাইদুর শিকদারের ছেলে সে পেড়লী দাখিল মাদ্রাসার ৫ম শ্রেণীর ছাত্র। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন।

যে মোবাইল থেকে অ/পহ/রণকারিরা ১০ লাখ টাকা মু/ক্তিপ/ণ দাবী করেছিল। পুলিশ সেই নাম্বার ট্রাকিং করে সোমবার রাতে অ/পহ/রণকারিদের সন্ধান পায়। তারপর তাদের ২জনকে আটক করে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে তাদের স্বীকার উক্তিমতে পুলিশ বোড়ামারা গ্রামের শিকদার পাড়া বাশবাগান থেকে লা/শ উ/দ্ধার করে।

এ বিষয়ে শি/শুর বাবা ওবাইদুর শিকদার বলেন, অ/পহ/রণকারিরা ১০ লাখ টাকা মু/ক্তিপণ দাবী করেছিল দাবীকৃত টাকা না দেওয়ায় আমার শিশু পুত্রকে হ/ত্যা করা হয়েছে। পুলিশ ব্যুরো অব ইনভোস্টিগেশন ইন্সপেক্টর শামিম জানান, আসা/মীদের দেয়া তথ্য মতে শি/শুর লা/শ উ/দ্ধার করা হয়।

এ বিষয়ে নড়াইল সদর থানার ওসি মোঃ শওকত কবীর জানান, আমাদের সহযোগিতায় পুলিশ ব্যুরো অব ইনভোস্টিগেশন উ/দ্ধার কাজ পরিচালনা করে। এই ঘটনায় পুলিশ ২ জনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলেন বোড়ামারা গ্রামের তহিদ মোল্যার ছেলে নাবিল মোল্যা (১৬) একই গ্রামের সাহিদুল মোল্যার ছেলে মিলন মোল্যা (২১)। এছাড়া জিজ্ঞাসাবাদের জন্য নাবিল মোল্যার বাবা তহিদ মোল্যা ও মা ফাতেমাকে আ/টক রাখা হয়েছে। মর্মা/ন্তিক এ ঘটনায় এলাকায় শো/কের ছায়া নেমে এসেছে।