নড়াইলে বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

0
5
নড়াইলে বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
নড়াইলে বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

স্টাফ রিপোর্টার

‘দুই যুগে প্রবেশ বাংলাদেশ প্রতিদিন’দেশের এই শ্লোগানকে সামনে রেখে দৈনিক বাংলাদেশ প্রতিদিন’র নড়াইলে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। মঙ্গলবার (১৫ মার্চ) সকাল সাড়ে ১১টায় নড়াইলের কালিয়া আবাহনী ক্রীড়াচক্র কার্যালয়ে বাংলাদেশ প্রতিদিনের এক যুগ পার করা নিয়ে কেক কাটা ও আলোচনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। কেক কাটা অনুষ্ঠানের উদ্বোধন করেন কালিয়া পৌর মেয়র মো.ওয়াহিদুজ্জামান হীরা।

এ সময় জোনায়েদ হাবীবের সঞ্চালনায় প্রতিথযশা সাংবাদিক দৈনিক যুগান্তরের জেলা প্রতিনিধি ও কালিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো.শাহীদুল ইসলাম শাহীর সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রতিদিনের নড়াইল জেলা প্রতিনিধি সাজ্জাদ হোসেন, দৈনিক খবরের জেলা প্রতিনিধি শেখ ফসিয়ার রহমান, দৈনিক আজকের পত্রিকার কালিয়া প্রতিনিধি কামরুজ্জামান কামাল, বঙ্গবন্ধু পরিষদ কালিয়া পৌর শাখার সাধারণ সম্পাদক এসএম সাখাওয়াত,বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কালিয়া উপজেলা শাখার সভাপতি জামান হোসেন জন ও কালিয়া পৌর ছাত্রলীগের সভাপতি এমএম তানবীরুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথি কালিয়া পৌর মেয়র মো.ওয়াহিদুজ্জামান হীরা বলেন, ‘মুক্তিযুদ্ধের চেতনায় এত অল্প সময়ে বাংলাদেশ প্রতিদিন প্রকৃত পাঠক জনপ্রিয়তা অর্জন করতে সক্ষম হয়েছে।