৫শ’ চা বিক্রেতা ও নরসুন্দরদের বাড়িতে গিয়ে খাদ্য সহায়তা পৌছে দিল মাশরাফীর নড়াইল এক্সপ্রেস

325
4
৫শ' চা বিক্রেতা ও নরসুন্দরদের বাড়িতে গিয়ে খাদ্য সহায়তা পৌছে দিল মাশরাফীর নড়াইল এক্সপ্রেস
৫শ' চা বিক্রেতা ও নরসুন্দরদের বাড়িতে গিয়ে খাদ্য সহায়তা পৌছে দিল মাশরাফীর নড়াইল এক্সপ্রেস

স্টাফ রিপোর্টার

নড়াইলে ৫শ চা বিক্রেতা ও নরসুন্দরদের বাড়িতে বাড়িতে গিয়ে খাদ্য সহায়তা পৌছে দিল নড়াইল ২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজার হাতে গড়া নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন। বুধবার (৭ জুলাই) সারাদিন নড়াইল সদর ও লোহাগড়ার বিভিন্ন বাজারে করোনায় লকডাউনের কারনে বন্ধ থাকা এসব চা-বিক্রেতার বাড়িতে গিয়ে ফাউন্ডেশনের কর্মীরা এ খাদ্য সহায়তা পৌছে দেয়। এসব খাদ্য সহায়তার মধ্যে রয়েছে ৬ কেজি চাল, ১লিটার তেল, ১ কেজি ডাল, ২কেজি আলু এবং একটি সাবান।

নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সাধারন সম্পাদক তরিকুল ইসলাম অনিক বলেন, করোনাকালীন সময়ে লকডাউনে বন্ধ থাকা নড়াইল সদরের বিভিন্ন বাজারের ৩শ চা বিক্রেতা এবং লোহাগড়া উপজেলার ২শ চা বিক্রেতা ও নরসুন্দরদের এ খাদ্য সহায়তা দেওয়া হয়েছে। আগামিতেও এ ধারা অব্যাহত থাকবে বলে জানান।

উল্লেখ্য, নড়াইল-২ আসনের এমপি মাশরাফী বিন মোর্ত্তজার নেতৃত্বে গড়ে ওঠা সেচ্ছাসেবী প্রতিষ্ঠান নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেন গত বছর নড়াইলে করোনায় কাজ হারানো প্রায় ৭ হাজার পরিবারকে খাদ্য সহায়তা দেয়। এছাড়া ফাউন্ডেশন করেনা প্রতিরোধে স্বাস্থ্য ও অক্সিজেন সেবা, করোনা সুরক্ষা সামগ্রি বিতরণসহ বিভিন্ন ধরনের মানবিক কাজ অব্যাহত রেখেছে।