বঙ্গবন্ধুর ভাষ্কর্য ভাং’চু’রের প্রতিবা’দে নড়াইলে সরকারি কর্মকর্তা ফোরামের সভা ও সমা’বেশ

4
13
বঙ্গবন্ধুর ভাষ্কর্য ভাং'চু'রের প্রতিবা'দে নড়াইলে সরকারি কর্মকর্তা ফোরামের সভা ও সমা'বেশ
বঙ্গবন্ধুর ভাষ্কর্য ভাং'চু'রের প্রতিবা'দে নড়াইলে সরকারি কর্মকর্তা ফোরামের সভা ও সমা'বেশ

স্টাফ রিপোর্টার

“জাতির পিতার স’ম্মান রাখবো আমরা অম্লা’ন” এ প্রত্যয়ে বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাং’চু’র ও অ’বমা’ননার প্রতিবা’দে নড়াইলে সরকারি কর্মকর্তা ফো’রামের আয়োজনে প্রতিবা’দ সভা ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার নড়াইল পু’রাত’ন বাস টা’র্মিনাল এলাকায় অবস্থিত “বঙ্গবন্ধু মঞ্চে” এ প্রতিবা’দ সভা ও সমাবেশ কর্মসূচি পালিত হয়। এ কর্মসূচিতে জেলার বিভিন্ন সরকারী দপ্তরের কর্মকর্তাগণ অংশগ্রহণ করেন।

জেলা প্রশাসক আনজুমান আরার সভাপতিত্বে জেলা ও দা’য়রা জ’জ মুন্সি মশিয়ার রহমান, পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বা’র), চিফ জু’ডিশি’য়্যাল ম্যজি’ষ্ট্রেট মেহেদী আল মাসুদ, নড়াইল সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. মাহাবুবুর রহমান, কৃষি স’ম্প্রসারণ অধিদপ্তর, নড়াইলের উপ-পরিচালক দীপক কুমার রায়, সদর হাসপা’তালের আবাসিক মে’ডিকেল কর্মকর্তা ডাঃ মশিউর রহমান বাবুসহ অনেকে।

বক্তারা জাতির পি’তা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাষ্কর্য ভা’ঙ্গা ও অবমা’ননার তী’ব্র নি’ন্দা ও প্রতিবা’দ জানান। তারা আরো বলেন বাংলাদেশে জাতির পি’তার এ অবমান’না ক’ল্পনা’তীত, আমরা কোন অবস্থাতেই সরকারি কর্মকর্তাবৃন্দ এটিকে স’হ্য করবো না, যে কোন অব’স্থা থেকেই জাতির পিতার স’ম্মান আমরা অক্ষু’ন্ন রাখবো। অসা’ম্প্রদা’য়িক চে’তনায় বিশ্বা’সী বাংলাদেশ যেখানে মৌ’লবা’দী বা অন্যকোন অশু’ভ শ’ক্তি যদি পরিস্থি’তিকে অস্থি’তিশীল করতে চাই, তাহলে সকলেই আমরা রু’খে দা’ড়াবো।