নড়াইলে জেলা পর্যায়ে নির্বাচিত ৫ জ’য়িতাকে সংবর্ধনা প্রদান

4
15
নড়াইলে জেলা পর্যায়ে নির্বাচিত ৫ জ'য়িতাকে সংবর্ধনা প্রদান
নড়াইলে জেলা পর্যায়ে নির্বাচিত ৫ জ'য়িতাকে সংবর্ধনা প্রদান

স্টাফ রিপোর্টার

বেগম রোকেয়া দিবস ও আর্ন্তজাতিক না’রী নি’র্যা’তন প্রতিরো’ধ পক্ষ উপলক্ষে নড়াইলে জেলা পর্যায়ে নির্বাচিত পাঁচজন জ’য়িতাকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। বুধবার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসন ও জেলা ম’হিলা বিষয়ক অধিদপ্তর, নড়াইলের আয়োজনে জেলা পর্যায়ে নির্বাচিত পাঁচজন এবং সদর উপজেলার নির্বাচিত পাঁচজন জ’য়িতাকে সংবর্ধনা স্বরূপ ক্রে’ষ্ট প্রদান করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক আনজুমান আরা।

জেলা পর্যায়ে সংবর্ধিত জ’য়িতারা হলেন অর্থনৈতিকভাবে সাফ’ল্য অর্জ’নকারী কোহিনুর আক্তার, শিক্ষা ও চাকুরীর ক্ষেত্রে সাফল্য অ’র্জনকারী নূপুর চক্রবর্তী, সফল জন’নী না’রী যমুনা বিশ্বা’স, নি’র্যাত’নের বি’ভী’ষিকা মু’ছে ফে’লে নতুন উদ্যেমে জী’বন শুরু করায় শিক্ষক লাভলী ইয়াসমিন ও সমাজ উন্নয়নে অসা’মান্য অবদান রাখায় লোহাগড়ার উপজেলার দিঘলিয়া ইউপি চেয়ারম্যান নীনা ইয়াসমিন।

জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোঃ আনিছুর রহমানের সভাপতিতে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ ইয়ারুল ইসলাম, লোহাগড়া উপজেলা মহি’লা বিষযক কর্মকর্তা মৌসুমী মজুমদার, সরকারি কর্মকর্তা, এনজিও প্রতিনিধি, নির্বাচিত জ’য়িতারা, মহি’লা সংগঠনের প্রতিনিধি এ সময় উপস্থিত ছিলেন।