নড়াইলে প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ ব্র্যান্ডিং বিষয়ে মহি’লা সমাবেশ অনুষ্ঠিত

0
18
নড়াইলে প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ ব্র্যান্ডিং বিষয়ে মহি'লা সমাবেশ অনুষ্ঠিত
নড়াইলে প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ ব্র্যান্ডিং বিষয়ে মহি'লা সমাবেশ অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১০টি বিশেষ উদ্যোগ ব্র্যান্ডিং বিষয়ে বিশেষ ধরণের প্রচার কার্যক্রমের আওতায় নড়াইলে মহি’লা সমাবেশ অনুষ্ঠিত হয়ছে। জেলা তথ্য অফিসের আয়োজনে স্বা’স্থ্যবিধি মেনে মঙ্গলবার দুপুরে কালিয়া উপজেলার চাঁচুড়ী পুরুলিয়া মাধ্যমিক বিদ্যালয়ের সম্মেলন কক্ষে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। বিভিন্ন বয়সের দুই শতাধিক না’রী এই মহি’লা সমাবেশে অংশগ্রহণ করেন।

জেলা তথ্য অফিসার এলিন সাঈদ-উর রহমানের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন কালিয়া উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মোঃ জহুরুল ইসলাম, জেলা শিক্ষা অফিসার এস, এম, ছায়েদুর রহমান এবং নড়াইল প্রেসক্লাবের সভাপতি এনামুল কবীর টুকু, মাদ’কদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক বিদ্যুৎ বিহারী নাথ, চাঁচুড়ী পুরুলিয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আশরাফুল ইসলাম এবং ম্যানেজিং কমিটির সদস্য জামিরুল ইসলাম, আব্দুল গফুর, লুৎফর রহমান ও অনিছুর রহমান।

বক্তাগণ বলেন, না’রীরাই পরিবা’রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন, তাই তাঁদের কাছে প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ ব্র্যান্ডিং বা সরকারের যে কোন উন্নয়ন বিষয় অবহিত করলে তা দ্রুত সবার মাঝে বিস্তা’র লা’ভ করবে। ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে বর্তমান সরকারের সাফল্য সারা বিশ্বের কাছে এখন রো’ল মডেল।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১০টি বিশেষ উদ্যোগ (আমার বাড়ি আমার খামার, আ’শ্রায়ণ প্রকল্প, ডিজিটাল বাংলাদেশ, শিক্ষা সহায়তা কর্মসূচি, না’রীর ক্ষ’মতায়ণ, ঘরে ঘরে বিদ্যুৎ, কমিউনিটি ক্লি’নিক ও মান’সিক স্বাস্থ্য, সামাজিক নিরাপ’ত্তা কর্মসূচি, বিনিয়োগ বিকাশ ও পরিবেশ সুর’ক্ষা) ব্র্যান্ডিং বিষয়ে মহি’লা সমাবেশে বিষদভাবে আলোচনা করা হয়।