মা’রা গে’লেন নড়াইল পৌরসভার মেয়র জাহাঙ্গীর বিশ্বাস

0
79
মা'রা গে'লেন নড়াইল পৌরসভার মেয়র জাহাঙ্গীর বিশ্বাস
জাহাঙ্গীর বিশ্বাস

স্টাফ রিপোর্টার

ডে’ঙ্গুতে আক্রা’ন্ত হয়ে নড়াইল পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের ১নং যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর বিশ্বাস ই’ন্তেকা’ল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। আজ বুধবার দুপুর ১২টা ২০মিনিটের সময় রাজধানীর ঢাকার স্কয়ার হাস’পাতা’লে চিকি’ৎসাধীন অবস্থায় তিনি মা’রা যান।

মোঃ জাহাঙ্গীর বিশ্বাস
মোঃ জাহাঙ্গীর বিশ্বাস

মেয়র মোঃ জাহাঙ্গীর বিশ্বাস সম্প্রতি ডে’ঙ্গু জ্ব’রে আ’ক্রা’ন্ত হয়ে নড়াইল সদর হাসপা’তালে ভ’র্তি হন। র’ক্তের প্লা’টিনা’ম ৪৪ হাজারে নে’মে আ’সায় অব’স্থার অব’নতি হলে গত ১৮ নভেম্বর দুপুরে এয়া’র এ্যা’ম্বুলে’ন্সযো’গে ঢাকায় স্কয়ার হাসপা’তালে ভ’র্তি করা হয়। সেখানে তিনি আ’ইসিই’উতে ছিলেন। এক সপ্তাহ ধরে স্কয়ার হাসপা’তালে চিকি’ৎসকালে শারী’রিক অব’স্থার অব’নতির তার মৃ’ত্যু হয়।

নড়াইল পৌরসভা কর্তৃক মুজিব বর্ষ উদযাপনের আড়ম্বরপূর্ণ অনুষ্ঠান স্থগিত
পৌর মেয়র জাহাঙ্গীর বিশ্বাস

জাহাঙ্গীর বিশ্বাস ২০১৫ সালের ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত নড়াইল পৌরসভার নির্বাচনে নৌকা প্রতীকে ১১হাজার ২শ ৪৩ ভোট পেয়ে মেয়র নির্বাচিত হন। এর আগে তিনি পৌরসভার ৬নং ওয়ার্ডের একাধিকবার কাউন্সিলর নির্বাচিত হন।

২০১৯ সালের ৩ ডিসেম্বর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে তাঁকে জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ঘোষণা করেন কেন্দ্রীয় নেতৃবৃন্দ। এর আগে তিনি জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ছিলেন।

এছাড়া দীর্ঘদিন ধরে তিনি জেলা বাস-মিনিবাস শ্র’মিক ইউনিয়নের (রেজিঃনং-১২৯৫) সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। বর্তমানেও তিনি নড়াইল জেলা শ্র’মিক ইউনিয়নের সভাপতি রয়েছেন। জাহাঙ্গীর বিশ্বাসের মৃত্যুর খবরে নড়াইলের বিভিন্ন মহলে শো’কের ছা’য়া নে’মে এসেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার মৃ’ত্যুতে শো’ক জানিয়েছেন।