মুজিববর্ষে “ফা’য়ার সপ্তাহ ২০২০” পালন উপলক্ষ্যে নড়াইলে সাংবাদিকদের সাথে মত বিনিময় সভা

1
15
মুজিববর্ষে “ফা'য়ার সপ্তাহ ২০২০” পালন উপলক্ষ্যে নড়াইলে সাংবাদিকদের সাথে মত বিনিময় সভা
মুজিববর্ষে “ফা'য়ার সপ্তাহ ২০২০” পালন উপলক্ষ্যে নড়াইলে সাংবাদিকদের সাথে মত বিনিময় সভা

স্টাফ রিপোর্টার

“প্রশিক্ষণ পরিকল্পনা প্রস্তুতি, দু’র্যোগ মো’কাবেলায় আনবে গতি” এ প্রতিপাদ্যকে সামনে নিয়ে মুজিববর্ষে “ফা’য়ার সপ্তাহ ২০২০ ” (১৯-২১ নভেম্বর) উদযাপন উপলক্ষ্যে নড়াইলে প্রিন্ট ও ইলে’কট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে নড়াইল ফা’য়ার সার্ভিসের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার সকাল ১১ টায় নড়াইল প্রেসক্লাবের সম্মেলন কক্ষে জেলা ফা’য়ার সার্ভিস ও সিভিল ডিফে’ন্স, নড়াইলের আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়।

এ সময় নড়াইল প্রেসক্লাবের ক’ক্ষে ফা’য়ার সার্ভিস ও সিভিল ডিফে’ন্স, নড়াইলের পক্ষ থেকে একটি অ’গ্নি নির্বাপক “ফা’য়ার এ’ক্সটিং বু’ইসার ” লাগিয়ে দেয়া হয়। সভায় ফা’য়ার সার্ভিসের বিভিন্ন কার্যক্রম এবং অ’গ্নি নিরো’ধের বিভিন্ন পদ্ধতি বিষয়ে আলোচনা করা হয়।

নড়াইল প্রেসক্লাবের সভাপতি এনামুল কবির টুকুর সভাপতিত্বে ফায়া’র সার্ভিস ও সিভিল ডিফে’ন্সের নড়াইলের উপ-সহকারি পরিচালক মোঃ মাহবুব আলম, প্রেসক্লাবের সহ-সভাপতি মোঃ নইমুর রহমান ফিরোজ, এম, মুনির চৌধুরী, সাধারণ সম্পাদক শামিমূল ইসলাম টুলু, ফা’য়ার সার্ভিস, নড়াইলের ষ্টেশন কর্মকর্তা শেখ আহাদুর জামান, নড়াইল প্রেসক্লাবের কর্মকর্তাগণ, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও ফা’য়ার সার্ভিস ও সিভিল ডিফে’ন্সের, নড়াইলের কর্মকর্তাগণ এ সময় উপস্থিত ছিলেন।