নড়াইলের লোহাগড়ায় বসতবাড়িতে হাম/লা ও ভাং/চু/র, আহত ২

8
166
নড়াইলের লোহাগড়ায় বসতবাড়িতে হাম/লা ও ভাং/চু/র, আহত ২
নড়াইলের লোহাগড়ায় বসতবাড়িতে হাম/লা ও ভাং/চু/র, আহত ২

স্টাফ রিপোর্টার

নড়াইলের লোহাগড়া উপজেলার রায়গ্রামের জিয়াউর মোল্যার বাড়িতে হা/মলা চালিয়ে ভাং/চু/র চালানো হয়েছে। হা/মলায় দুই মহিলাসহ ২জন আহত হয়েছে। বুধবার রাত সাড়ে ৮টার দিকে এ হাম/লার ঘটনা ঘটে। পুলিশ হামলার ঘটনায় ৪জনকে গ্রেফতার করে ২৫ মার্চ দুপুরে আদালতে সোপর্দ করেছে।

জানাগেছে, উপজেলার নোয়াগ্রাম ইউনিয়নের রায়গ্রামে এলাকায় আ/ধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে বিরো/ধ চলে আসছে। একটি গ্রুপের নেতৃত্ব দেন করিম শেখ, সবুজ সরদার, ইউনুস সরদার ও ইদ্রীস সরদার। অপর গ্রুমের নেতৃত্ব দেন বর্তমান ইউপি সদস্য সাবু শেখ।

বুধবার বিকালে ইউপি সদস্য সাবু শেখের পক্ষের জাহাঙ্গীর মোল্যা (৩২) পার্শ্ববর্তী ফেদী হাট থেকে বাজার করে ভ্যানযোগে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে রায়গ্রাম বটতলায় পৌছালে প্রতিপ/ক্ষের সবুজ সরদার, রহিম শেখ ও মাহাবুর ভ্যান ঠে/কিয়ে প্রতিপ/ক্ষের লোকজন তাকে বেপ/রোয়াভাবে মা/রপি/ট করে গু/রুতর আহ/ত করে। গু/রুতর আহ/ত অবস্থায় তাকে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়।

এদিকে রাত সাড়ে ৯টার দিকে করিম শেখ, সবুজ সরদার, ইউনুস সরদার ও ইদ্রীস সরদারের নেতৃত্বে তাদের গ্রুপের শতাধিক লোক লা/ঠিসো/টা ও দেশীয় অ/স্ত্র নিয়ে আহ/ত জাহাঙ্গীরের ভাই জিয়াউর মোল্যার বাড়িঘরে হা/মলা চালায়। এসময় হামলাকারীরা জিয়াউরের মুদি খানা ও চায়ের দোকান, বসরতঘর, গোয়ালঘর ভাং/চু/র করে। হা/মলাকারীরা ঘরের মুল্যবান আসবাবপত্র ভাং/চু/র এবং বৈদ্যুতিক মিটার ভাং/চু/র করে। এসময় জিয়াউর মোল্যার স্ত্রী সিমা খানম (২৮) ও তার ভাবী ঝর্না বেগমকে (৩৫) মা/রধ/র করে আহত করা হয়।

ক্ষ/তিগ্র/স্থরা জানান, হামলার সময় পুলিশ দ্রুত চলে আসার কারনে হাম/লাকারীরা পালিয়ে যায়।
লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দ আশিকুর রহমান জানান, হা/মলার সাথে জ/ড়িত থাকার অভিযোগে রায়গ্রামের আবুল শেখের ছেলে আলমগীর শেখ (৩৫), রতন শেখের ছেলে শামসু শেখ (৪০) ও হক শেখের ছেলে রহিম শেখকে (৪৫) গ্রেফতার করা হয়েছে। এছাড়া অপর পক্ষের ইউপি সদস্য সাবু শেখকে (৪৪) গ্রেফতার করা হয়েছে। তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজ/তে পাঠানো হয়েছে। এলাকায় পুলিশী টহল জোরদার করা হয়েছে।