নড়াইলে মেধাবী ছাত্রীদের ও আনসার ভিডিপি কমা*ন্ডারদের মাঝে সাইকেল বিতরণ

1
21
নড়াইলে সুবিধাব*ঞ্চিত মেধাবী ছাত্রীদের ও আনসার ভিডিপি কমা*ন্ডারদের মাঝে সাইকেল বিতরণ
নড়াইলে সুবিধাব*ঞ্চিত মেধাবী ছাত্রীদের মাঝে সাইকেল বিতরণ

স্টাফ রিপোর্টার

নারী শিক্ষাকে উৎসাহিত করার লক্ষে নড়াইলের তুলারামপুরের চাঁচড়া এন ইউ বি মাধ্যমিক বিদ্যালয়ের ১৫জন সুবিধা ব*ঞ্চিত মেধাবি ছাত্রীর মাঝে বাই-সাইকেল বিতরণ করা হয়েছে। সকালে বিদ্যালয় চত্বরে এসব সাইকেল বিতরণ করা হয়। নড়াইল সদর উপজেলা পরিষদের উদ্যোগে এলজিএসপি প্রকল্পের অর্থায়নে সাইকেল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক পুন্ডরীক কুমার বিশ্বাসসহ পরিচালনা কমিটির সদস্য, শিক্ষক, অভিভাবক ও ছাত্রছাত্রীরা।

কতৃপক্ষ জানায়, ৪/৫ কিলোমিটার দূর থেকে পায়ে হেটে আসা এই সকল দরিদ্র শিক্ষর্থীরা সময় মতো স্কুলে যাতায়াত করতে পারতো না। তাই প্রান্তের এই সকল মেধাবীদের স্কুলে যাতায়াতের জন্য বাই সাইকেল দেওয়ার ব্যাবস্থা করা হয়েছে।

দিনের আরেক অনুষ্ঠানে নড়াইলে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতির*ক্ষা বাহি’নীর উদ্দোগে ইউনিয়ন ওয়ার্ড ভিডিপি দলনে’তা, নেত্রী ও আনসার কমা*ন্ডারদের মাঝে বাইসাইকেল বিতরণ করা হয়েছে। নড়াইল জেলা কমা*ন্ড্যান্ট এর কার্য্যলয়ে বিতরণ অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন খুলনা রে’ঞ্জের পরিচালক মোল্লা আমজাদ হোসেন, জেলা কমা*ন্ড্যান্ট মোরশেদা খানম, উপজেলা প্রশিক্ষকগণ। এছাড়া আনসার বাহিনীর সদস্যগন উপস্থিত ছিলেন।