নড়াইলে নতুন করে মাশরাফীর পিতা-মাতাসহ ২৩ জনের করোনা শনাক্ত

0
73
করোনা
ছবিঃঃ করোনাভাইরাস

স্টাফ রিপোর্টার

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক নড়াইল-২ আসনের এমপি মাশরাফী বিন মোর্ত্তজার পিতা বঙ্গবন্ধু স্কোয়াড, নড়াইলের সভাপতি গোলাম মোর্ত্তজা স্বপন, মা হামিদা মোর্ত্তজা বলাকা, মামী কামরুন্নাহার কুহু এবং ছোট ভাইয়ের স্ত্রী সুমাইয়াসহ নড়াইলে শনিবার ০৮ আগষ্ট থেকে গত ২৪ ঘন্টায় নতুন করে ২৩জনের করোনা শনাক্ত হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন সিভিল সা*র্জন ডাঃ মোঃ আবদুল মোমেন। এর মধ্যে নড়াইল সদর উপজেলায় ১৯ জন, লোহাগড়া উপজেলায় ১জন ও কালিয়া উপজেলায় ৩জনের করোনা শনাক্ত হয়েছে। তিনি বলেন, মাননীয় সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজার বাবা বঙ্গবন্ধু স্কোয়াডের সভাপতি গোলাম মোর্ত্তজা স্বপনসহ তার পরিবারের চারজন সদস্য করোনায় আক্রা’ন্ত হয়েছেন।

তিনি বলেন, এ নিয়ে নড়াইল জেলায় এ পর্যন্ত জেলার পুলিশ সুপারসহ ২৭জন পুলিশ সদস্য, ২৯জন সেনা সদস্য ও ১৬জন চিকিৎসকসহ স্বাস্থ্য বিভাগের ৫৩জন, সর্বমোট ৮৯৮ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে নড়াইলের পুলিশ সুপার ও ১২চিকিৎসকসহ ৫৬৪জন ইতিমধ্যে সুস্থ হয়েছেন এবং ১২ জন মা*রা গেছেন। তিনি বলেন, আক্রা’ন্তদের মধ্যে ২৪জন হাসপাতালে ও অন্যদের নিজ নিজ বাসায় আই*সোলেশনে রাখা হয়েছে এবং তারা সুস্থ্য আছেন ।

উল্লেখ্য, বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সফল ওয়ানডে অধিনায়ক নড়াইল-২ আসনের এমপি মাশরাফী বিন মোর্ত্তজা গত ১৯ জুন করোনাভাইরাস পরীক্ষা করিয়েছিলেন। পরদিন তার ফল আসে পজিটিভ। আক্রা’ন্ত হওয়ার পর বাসা থেকেই চিকিৎসা নেন তিনি। মাঝে পরীক্ষা করিয়েও পজিটিভ ফল পাওয়া যায়। এরপর গত ১২ জুলাই আবার নমুনা সংগ্রহ করা হয় এবং ১৪ জুলাই রাতে কোভিড-১৯ নে’গেটিভ ফল পাওয়া যায়। এছাড়া এমপি মাশরাফীর স্ত্রী সুমনা হক সুমি এবং ছোট ভাই মোরসালিন বিন মোর্ত্তজা সিজার করোনায় আক্রা’ন্ত হওয়ার পর সুস্থ হয়েছেন।